ব্রেকিং

x

১০৭ বোতল ফেন্সিডিলসহ সিএনজি চালিত অটোরিক্সা জব্দ

আখাউড়ায় ৫ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ

সোমবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | ৯:৫২ অপরাহ্ণ | 1061 বার

আখাউড়ায়  ৫ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ
আখাউড়ায় ফেন্সিডিলসহ ৫ মাদক পাচারকারী আটক

আখাউড়ায়  ৫ মাদক পাচারকারীকে আটক করেছে পুলিশ
প্রতিবেদক


ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সোমবার বিকালে পুলিশ  পৃথক দুটি অভিযান চালিয়ে ১০৭ বোতল ফেন্সিডিলসহ ৫ মাদক পাচারকারীকে আটক করেছে  । এসময় পুলিশ মাদক বহনকারী একটি সিএনজি চালিত অটোরিক্সাও জব্দ করে। আটককৃতরা হল উপজেলার ছোট কুড়িপাইকা গ্রামের সবুজ খন্দকার (৩২), বড়কুড়িপাইকা গ্রামের মঞ্জুরুল হক (৩০), পৌরশহরের মসজিদপাড়ার মাসুদ রানা (৩৮), একই গ্রামের মোঃ শাহ আলম (৩৫) ও বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের মোঃ আলম (২৫)। আটককৃতদের মধ্যে সবুজ ও মঞ্জুরুল হকের নামে আদালতের গ্রেপ্তারীপরোয়ানা রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছেন ।
জানা যায়, সোমবার বিকাল সাড়ে ৫ টার দিকে  গোপন সংবাদে খবর পেয়ে আখাউড়া থানা  পুলিশের একটি দল পৌরশহরের খরমপুর পাইপাস সড়কের কাছে (রেলওয়ে হাই স্কুলের সামনে) অবস্থান নিয়ে একটি সিএনজি চালিত অটোরিক্সার গতিরোধ করে। পরে অটোরিক্সায় তল্লাশী চালিয়ে বিশেষ কায়দায় লুকানো ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ও ৩ মাদক পাচারকারীকে আটক করে।   একই সময় পুলিশ  উপজেলার কুড়িপাইকা গ্রামে অপর একটি অভিযান চালিয়ে ১২ বোতল ফেন্সিডিলসহ আদালতের গ্রেপ্তারীপরোয়ানাভূক্ত দুই আসামীকে আটক করে।
আখাউড়া থানা অফিসার ইনচার্জ মোশারফ হোসেন তরফদার মাদক পাচারকারী ও গ্রেপ্তারীপরোয়ানাভূক্ত আসামী আটক হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রতিটি এলাকায় পুলিশের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!