ব্রেকিং

x

আখাউড়ায় ৫৯টি মোবাইল ফোনসহ ৪ জন গ্রেফতার

রবিবার, ১৩ মে ২০১৮ | ৯:৪৪ পূর্বাহ্ণ | 587 বার

আখাউড়ায়  ৫৯টি মোবাইল ফোনসহ ৪ জন গ্রেফতার

চুরি ও ছিনতাই করে নেয়া ৫৯টি মোবাইল ফোন সেটসহ চারজনকে গ্রেপ্তার করেছে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশ। গত শুক্রবার রাতে উপজেলার মনিয়ন্দ ইউনিয়নের কর্মমঠ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো, আখাউড়া পৌর এলাকার দেবগ্রামের বাসিন্দা (বর্তমানে কলেজ পাড়ায় বসবাসরত) মো. শরীফ খান, মালদারপাড়ার কাসেম মিয়ার বাড়ির ভাড়াটিয়া মো. লিটন মিয়া, মসিজদপাড়ার আব্দুল আলীমের ছেলে বিল্লাল হোসেন ও মনিয়ন্দ ইউনিয়নের ধর্মনগরের মো. শাহাদাৎ হোসেন।
এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখ করে এস.আই মোহাম্মদ আবু ইউছুফ বাদী হয়ে গতকাল শনিবার সকালে আখাউড়া থানায় মামলা দায়ের করেছেন। মামলায় দেবগ্রামের এক ব্যক্তিকে পলাতক হিসেবে আসামী করা হয়েছে। ওই ব্যক্তিকে গ্রেপ্তারে চেষ্টা করছে পুলিশ।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার জানান, গ্রেপ্তারকৃতরা এসব মোবাইল ফোন সেট কম দামে কিনে রাখতো। এটি চক্র এ কাজ করছে। চক্রটিকে গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে বলে জানান তিনি।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!