ব্রেকিং

x

আখাউড়ায় ৫০০ কৃষককে সবজি বীজ দিলেন আইনমন্ত্রী

বৃহস্পতিবার, ১৪ মে ২০২০ | ৪:০৯ অপরাহ্ণ | 384 বার

আখাউড়ায় ৫০০ কৃষককে সবজি বীজ দিলেন আইনমন্ত্রী

নিজ সংসদীয় এলাকা ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার ৫০০ কৃষককে সবজি বীজ দিলেন আইনমন্ত্রী আনিসুল হক এম.পি। আজ বৃহস্পতিবার সকালে কৃষকদের হাতে এসব বীজ তুলে দেয়া হয়। বিনামূল্যে বীজ পেয়ে কৃষকরা মন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কৃষি অফিসার শাহানা বেগমের সভাপতিত্বে বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা।


মো . বিল্লাল হোসেনে সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন সহকারি কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মো, জহিরুল হক। প্রত্যেক কৃষককে ২০টি ঢেঁড়শ, সাতটি চাল কুমড়া, চারটি করলা, চারটি চিচিঙ্গা, চারটি শশা, চারটি লাউ, ১০ গ্রাম ডাটা শাক, ২০ গ্রাম পুঁই শাক এর বীজ দেয়া হয়।

কৃষি অফিসার শাহানা বেগম জানান, প্রতি বাড়িতে থাকা খালি জায়গায় শাক-সবজি চাষ করে পুষ্টি চাহিদা মেটানোর বিষয়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা রয়েছে। বিষয়টি নিয়ে প্রথমে আখাউড়া পৌরসভার মেয়র মো. তাকজিল খলিফা কাজলের সঙ্গে আলোচনা করা হয়। পরে তিনি আইনমন্ত্রীর সঙ্গে কথা বলেন। আইনমন্ত্রী এ বিষয়ে আর্থিক সহায়তা দিবেন বলে জানিয়ে দেন। মন্ত্রীর সেই টাকার সঙ্গে আমরাও কিছু যুক্ত করে ৫০০ কৃষকের মাঝে বীজ বিতরণ করেছি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!