ব্রেকিং

x

আখাউড়ায় ৪০ এতিমখানায় ৬০ টন রিলিফের চাউল বিতরণ

শুক্রবার, ২৯ জুন ২০১৮ | ৩:৪৯ অপরাহ্ণ | 889 বার

আখাউড়ায় ৪০ এতিমখানায় ৬০ টন রিলিফের চাউল বিতরণ

আখাউড়ায় প্রত্যাশী বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়সহ মোট ৪০টি এতিমখানায় আজ শুক্রবার ৬০ মেট্রিক টন জেনারেল রিলিফের চাউল বিতরণ হয়েছে। গতকাল বৃহস্প্রতিবার এই চাউলের ডিও বিতরণ করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মানবিক সহায়তা কমিটির সভাপতি মোহাম্মদ শামছুজ্জামান।


জানাগেছে, নীতিমালার শর্তপুরন স্বাপেক্ষে প্রত্যেক এতিমখানায় ১.৫ মেট্রিক টন জেনারেল রিলিফের চাউল দেয়া হয়। আখাউড়া প্রত্যাশী বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়সহ ৪০টি এতিমখানার পরিচালকদের হাতে গতকাল বৃহস্প্রতিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান ডিও তুলে দেন। এই ডিও নিয়ে আজ শুক্রবার আখাউড়া বড়বাজার খাদ্য গুদাম থেকে এই রিলিফের চাউল নিয়েছে ৪০ এতিমখানা কর্তৃপক্ষ।


সরেজমিন খোজ নেয়ার সময় দেখাগেছে, খাদ্য গুদাম থেকে আখাউড়া প্রত্যাশী বৃদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ১.৫ মেট্রিক টন চাউল নিয়ে আসছে। এই বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান বিল্লাল জানান, এই চাউল পেয়ে স্কুল কর্তৃপক্ষ অনেক খুশি। চাউল পাওয়ায় স্কুলের বড় একটি সমস্যা দূর হয়েছে। এক বছর চাউল কিনতে হবে না। শিক্ষার্থীদের দুপুরের খাবার দেয়া হবে এই চাউলের ভাত। জেনারেল রিলিফের চাউল দিয়ে তার স্কুলের হতদরিদ্র প্রতিবন্ধীদের সহযোগীতা করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!