ব্রেকিং

x

আখাউড়ায় ৪র্থ শ্রেণীর ৩ শিশুকে মারধরের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

রবিবার, ২০ মে ২০১৮ | ৬:৩৯ অপরাহ্ণ | 1137 বার

আখাউড়ায় ৪র্থ শ্রেণীর ৩ শিশুকে মারধরের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে
আখাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা নিচ্ছে শিশুরা

w copy

আখাউড়ায় আজ রবিবার সকালে শিক্ষকের স্কেলের আঘাতে তিন শিক্ষার্থী আহত হয়েছে। ধরখার নতুন কুঁড়ি কিন্ডার গার্টেনের চতুর্থ শ্রেণির আহত তিন শিক্ষার্থী মারুফ সরকার, নীরব ভূঁইয়া, লোকমান হোসেন আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে।

ওই শিক্ষার্থীরা অভিযোগ করে, রমজান মাসেও তাদের স্কুলে ছুটি নেই। রবিবার সকাল ১১টার দিকে অঙ্কের ক্লাশের সময় শিক্ষক মাঈনুদ্দিন তাদের শরীরে স্কেল দিয়ে আঘাত করেন। একটি অঙ্ক না পারার অভিযোগ তুলে তাদেরকে মারধর করে।

w1 copy

মোবাইল ফোনের কল রিসিভ না করায় এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক মাঈনুদ্দিন রনি’র বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা শেখ মো. জুনায়েদ জানান, এ ঘটনায় তিনি মর্মাহত। সবার সঙ্গে আলোচনা করে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও তিনি।

w3 copy

এ ব্যপারে আখাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মোরাদ হোসেন জানান, শিশুদের জখম আমাকে দেখিয়েছে অভিভাবকরা। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি।

এ ব্যাপারে আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!