ব্রেকিং

x

আখাউড়ায় ৩০০ সিলিন্ডারসহ বসুন্ধরা এলপি গ্যাসের গাড়ি দুর্ঘটনা

মঙ্গলবার, ২২ মে ২০১৮ | ৬:১০ অপরাহ্ণ | 2505 বার

আখাউড়ায় ৩০০ সিলিন্ডারসহ বসুন্ধরা এলপি গ্যাসের গাড়ি দুর্ঘটনা
নয়াদিল এলাকায় উল্টে পড়েছে গ্যাস ভর্তি গাড়ি। ছবি-রতন পারভেজ

আখাউড়া-মোগড়া সড়কের নয়াদিল এলাকায় গ্যাস ভর্তি বিপুল পরিমান সিলিন্ডারসহ বসুন্ধরার একটি গাড়ি খাদে পড়ে দুর্ঘটনায় পতিত হয়েছে। আজ বিকাল পোনে ৪টায় এই দুর্ঘটনা ঘটে তবে কেউ হতাহত হয়নি। চালকের অসাবধানতায় এই দুর্ঘটনা ঘটেছে বলে স্থানীয় লোকজন জানিয়েছেন।

nd copy


স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ মঙ্গলবার বিকাল পোনে ৪টায় আখাউড়া-কসবাগামী বসুন্ধরা এলপি গ্যাস ভর্তি ঢাকা মেট্রো-ট-২২-১৩৬১ নম্বরের একটি ট্রাক আখাউড়া-মোগড়া সড়কের নয়াদিল বরাবর খাদে পড়ে উল্টে যায়। ভারী বর্ষণের কারণে সড়কের বেহাল পরিস্থিতিতে চালকের অসাবধানতায় এই দুর্ঘটনা ঘটে বলেও তারা জানান।

গাড়ির চালক মহসীন মিয়া (৩২) জানায়, বসুন্ধরা এলপি গ্যাস ভর্তি ২০০ ও গ্যাসবিহীন ১০০ সিলিন্ডার নিয়ে আখাউড়া থেকে কসবায় রওয়ানা হয়। নয়াদিল বরাবর গাড়ি সাইট করতে চাইলে সড়ক ধসে গাড়িটি উল্টে যায়। গাড়ির সব সিলিন্ডার বিলের পানিতে ছিটকে পড়ে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা ৬টায় গাড়িটি উদ্ধার হয়নি। তবে গাড়ির চালকসহ কয়েকজন পানিতে ছিটকে পড়া সিলিন্ডারগুলো উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

nd2 copy

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!