ব্রেকিং

x

আখাউড়ায় ৩জন মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন

শনিবার, ১১ এপ্রিল ২০২০ | ১:২৩ অপরাহ্ণ | 2705 বার

আখাউড়ায় ৩জন মহিলা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন
akhauranews.com

আখাউড়া উপজেলায় ৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত সনাক্ত হয়েছে। আজ শনিবার আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা এই তথ্য নিশ্চিত করেছেন।


আখাউড়া উত্তর ইউনিয়নের আমোদাবাদ গ্রামের একজন এবং মোগড়া ইউনিয়নের গঙ্গানগর গ্রামের দু্ইজন। শেষ খবর পাওয়া পর্যন্ত  আমোদাবাদ গ্রামের লিজা আক্তার, গঙ্গানগর গ্রামের সুরভী আক্তার আর কঙ্গা বেগম নামে তিনজন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে।


আখাউড়া হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, গত কয়েকদিনে আখাউড়ায় মোট ১৭ জনের নমুনা সংগ্রহ করা পরীূক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। মোগড়া ইউনিয়নের গঙ্গানগর, চরনারায়নপুর, ধরখার ইউনিযনের রাণীখার, আখাউড়া উত্তর ইউনিয়নের আমোবাদবাদ থেকে  ১৭ জনের নমুনা সংগ্রহ করা হয়। ১৭ জনের পরীক্ষার শেষে আজ ৩ জন মহিলার শরিরে করোনা ভাইরাসে আক্রান্ত সনাক্ত হয়। করোনাভাইরাসে আক্রান্ত ৩ মহিলাকে ব্রাহ্মণবাড়িয়া টিভি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

উপজেলা প্রশাসন জানিয়েছে, আক্রান্তদের পরিবার ও আশপাশের এলাকা লকডাউন করা হয়েছে।

উল্লেখ্য একই পরিবারের ৮জন ঢাকা থেকে গ্রামের বাড়ি আখাউড়া মোগড়া ইউনিয়নের গঙ্গানগর গ্রামে আসলে খবর পেয়ে গত বুধবার উপজেলা প্রশাসন তাদেরকে হোম কোয়ারেন্টাইনে রাখেন এবং আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা: শুভ্র রায়ের নেতৃত্বে ৫ জনের একটি টিম তাদের করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে নমুনা সংগ্রহ করেন। একই ভাবে আমোবাদগ্রাম থেকেও নমুনা সংগ্রহ করা হয়।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!