ব্রেকিং

x

আখাউড়ায় ২ ডাকাতসহ ৫ মাদক ব্যবসায়ি গ্রেফতার। ডাকাতির সরাঞ্জামাদি ও মাদক উদ্ধার

রবিবার, ২৪ মার্চ ২০১৯ | ১:২৮ অপরাহ্ণ | 1410 বার

আখাউড়ায় ২ ডাকাতসহ ৫ মাদক ব্যবসায়ি গ্রেফতার। ডাকাতির সরাঞ্জামাদি ও মাদক উদ্ধার

আখাউড়ায় ডাকাতির সরাঞ্জামাদি ও মাদকসহ ২ শীর্ষ ডাকাত ও ৩ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়েছে। শনিবার দিবাগত রাতে পুলিশ আখাউড়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

ppe

পুলিশ জানায়, শনিবার দিবাগত রাতে আখাউড়া আজমপুরে অভিযান চালিয়ে দরজা ভাঙ্গার ৪টি  সরাঞ্জামসহ আব্দুল আজিজ (৩০) ও মো: মামুন মিয়া (২৮) নামে শীর্ষ দুই ডাকাতকে গ্রেফতার করে। তারা গত ফেব্রুয়ারী মাসে আখাউড়া টেংরাপাড়া গ্রামে রাজিব মিয়ার বাড়ির দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় জড়িত।


অপরদিকে পুলিশ একই দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে আখাউড়া আমোদাবাদ, হীরাপুর ও করুয়াতলী এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে দেড় কেজি গাজা, ফেন্সিডিল জাতীয় ৫ বোতল স্পফ সিরাপ ও ১০পিচ ইয়াবাসহ  মাসুদ আহাম্মদ স¤্রাট (৪৮), মো: শান্তি মিয়া (৪০) ও মো: মিলন মিয়া( ২৭) নামে তিন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন জানান, মাদক ব্যবসায়ি ও ডাকাতদের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যহত থাকবে।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com