ব্রেকিং

x

আখাউড়ায় ২১টি শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি দমন কমিশনের অনুদান

সোমবার, ০৮ জুলাই ২০১৯ | ২:৫১ অপরাহ্ণ | 596 বার

আখাউড়ায় ২১টি শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি দমন কমিশনের অনুদান

আজ সোমবার দুপুরে আখাউড়ায় ২১টি মাধ্যমিক স্কুল, কলেজ ও মাদ্রাসায় অনুদান দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সততা সৃষ্টি ও দুর্নীতি আন্দোলনকে বেগবান করার লক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই অনুদান প্রদান করা হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুদকের উপসহকারী পরিচালক ফরহাদ হোসেন, আখাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আকবর আলী,  ব্রাহ্মণবাড়িয়া দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোহাম্মদ আরজু, দুদকের সহকারী পরিচালক অমূল্য দেবনাথ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি তারেক ভুইয়া প্রমুখ।

আখাউড়া উপজেলার দুইটি কলেজসহ ২১টি উচ্চ মাধ্যমিক স্কুল ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের মাদ্রাসা প্রতিনিধিদের হাতে নগদ ১৯ হাজার টাকা প্রদান করেন দুদক। অনুদান প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা সকলের হাতে এই অনুদান তুলে দেন। এই অনুদানের অর্থ দিয়ে স্কুলগুলোতে বির্তক ও রচনা প্রতিযোগীতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে বলে দুদক কর্তৃপক্ষ জানিয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!