ব্রেকিং

x

আখাউড়ায় ২০০ অসহায় মানুষকে ‘ভালোবাসার উপহার’ দিলেন ছাত্রলীগ

বুধবার, ১৩ মে ২০২০ | ১১:১০ অপরাহ্ণ | 445 বার

আখাউড়ায় ২০০ অসহায় মানুষকে ‘ভালোবাসার উপহার’ দিলেন ছাত্রলীগ

আখাউড়ায় ভালোবাসার উপহার হিসাবে ২০০ রোজাদার ছিন্নমূল মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছে ছাত্রলীগ। আজ বুধবার বিকালে আখাউড়া রেলস্টেশন এলাকায় সামাজিক দুরত্ব বজায় রেখে এইসব হতদরিদ্র মানুষের হাতে ইফতার তুলে দেন ছাত্রলীগ নেতৃবৃন্দরা। রোজায় এই উপহার পেয়ে তারা ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


ইফতার বিতরণের সময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন,  সহ-সভাপতি নাজমুল হাসান তানভীর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তজিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক সুষ্ময় খান, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মাহী, সাংগঠনিক সম্পাদক শাহজাদা খাদেম প্রমুখ।


উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু জানায়, মহামারী করোনায় চলমান লকডাউনে পবিত্র মাহে রমজানে সিয়ামরত ছিন্নমূল মানুষের মাঝে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ইফতার বিতরণ করতে পেরে খুব ভালো লাগছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন জানায় উপজেলা ছাত্রলীগের সভাপতিসহ উপস্থিত নেতৃবৃন্দের অক্লান্ত পরিশ্রমে আমাদের ইফতার বিতরণ কর্মসূচী সফল হয়েছে। উপজেলা ছাত্রলীগ ভালোবাসার উপহার হিসাবে হতদরিদ্র মানুষের মধ্যে এই ইফতার বিতরণ করে এবং ইফতারীর প্যাকেটেও তা লেখা ছিল বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!