ব্রেকিং

x

আখাউড়ায় ১৫০ ভাসমান পরিবারকে ঈদ উপহার দিলেন সুহৃদ

শনিবার, ২৩ মে ২০২০ | ৭:৩২ পূর্বাহ্ণ | 164 বার

আখাউড়ায় ১৫০ ভাসমান পরিবারকে ঈদ উপহার দিলেন সুহৃদ

আখাউড়ায় ১৫০ অসহায় ও ছিন্নমুল পরিবারকে ঈদ উপহার হিসাবে খাদ্য সহায়তা দিলেন সামাজিক সংগঠন সুহৃদ। গতকাল শুক্রবার আখাউড়া রেলস্টেশন ও বিভিন্ন বাজারে ঘুরে সুহৃদ সদস্যরা ভাসমান ছিন্নমূলদের খোজে ঈদ উপহার তুলে দেন।

ppe

সুহৃদ এর যুগ্নসমন্বয়ক শিপন উদ্দিন দেওয়ান, নাজনীন শম্পা, নির্বাহী সদস্য রফিকুল ইসলাম রানা, রাকিব হুসেন,আতিক খান,শাহীন, গোপাল,পলাশ, আলামিন,জাবেদ ,বাবলু,রিয়াদ, দুলালসহ অন্যরা উপস্থিত হয়ে এই ঈদ উপহার সামগ্রী বিতরন করেন।


আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধীদের পাশে দাড়িয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিম

শিপন উদ্দিন দেওয়ান জানায়, করোনায় রোজগারহীন মানুষের ঈদের আনন্দ বাড়িয়ে দিতে ব্যাতিক্রম ‘ঈদ উপহার’ নিয়ে তাদের পাশে দাড়িয়েছে সেচ্ছাসেবী সংগঠন’সুহৃদ’। শুক্রবার  আখাউড়া উপজেলার ১৫০ টি অসহায় ও ছিন্নমূল পরিবারে হাতে ঈদ উপহার সামগ্রী তুলেছে এই সংগঠনের সদস্যরা।

তিনি আরো জানান, ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে লাচ্ছা সেমাই,ভার্মিসিলি সেমাই, পাউডার দুধ, চিনি, নারকেল, নুডলস। ঈদ উপহার পেয়ে ছিন্নমূল মানুষরা এই সংগঠনের প্রতি কৃতজ্ঞা প্রকাশ করেন।

আরও পড়ুন: আখাউড়ায় সরকারী নিষেধাজ্ঞার পরও চিহ্নিত কয়েকটি দোকান বন্ধ রাখতে পারেনি প্রশাসন

নাজনীন শম্পা জানান, সামাজিক সংগঠন সুহৃদ ইতোপূর্বেও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করেছে। মানুষের কল্যাণে সুহৃদের এমন মানবিক কার্যক্রম চলমান থাকবে।

আরও পড়ুন: কসবা ও আখাউড়ায় ৫০ হাজার পরিবারকে ত্রাণ সহায়তা দিলেন আইনমন্ত্রী

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com