ব্রেকিং

x

আখাউড়ায় ১৫০ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন যুবলীগ নেতা ইকবাল হোসেন

বুধবার, ০১ এপ্রিল ২০২০ | ২:৪৯ অপরাহ্ণ | 610 বার

আখাউড়ায় ১৫০ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন যুবলীগ নেতা ইকবাল হোসেন
akhauranews.com

আখাউড়া মনিয়ন্ধে ১৫০ জন কর্মহীন পরিবারের মধ্যে চাল, ডাল, পেয়াজ, তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছেন যুবলীগ নেতা ইকবাল হোসেন সরকার। আজ বুধবার সকালে তার মনিয়ন্ধ মংলামুড়ার বাড়িতে করোনা ভাইরাসের কারণে কর্মহীন হতদরিদ্র এই সব মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।


এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, উপজেলা পরিষেদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, ফিরোজ মেম্বার, বাবুল মৃধা, যুবলীগ নেতা রিয়াদ চৌধুরী প্রমুখ।


মনিয়ন্ধ ইউনিয়ন যুবলীগ নেতা ইকবাল হোসেন সরকার জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লোকজন গৃহবন্দি অবস্থায় রয়েছেন। এই অবস্থায় প্রতিদিনের আয়ের উপর নির্ভরশীল মানুষগুলো কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়েছেন। ঘরে খাদ্য সংকট রয়েছে এই ধরণের ১৫০জন কর্মহীন মানুষকে চাল, ডাল, তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়েছেন তিনি।

তিনি আরো জানান, তার সহোদর ভাই ইসহাক সরকার, জয়নাল সরকার, বাহার সরকার এই খাদ্য সামগ্রী বিতরণের সমুদয় অর্থ প্রদান করেছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!