ব্রেকিং

x

আখাউড়ায় ১৪ করোনাজয়ী যোদ্ধাকে উপহার সামগ্রী দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

শনিবার, ০৯ মে ২০২০ | ৬:২২ অপরাহ্ণ | 741 বার

আখাউড়ায় ১৪ করোনাজয়ী যোদ্ধাকে উপহার সামগ্রী দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

আখাউড়ায় করোনা জয় করে বাড়ি ফেরা ১৪ জন করোনা যোদ্ধাকে স্বাগত জানিয়ে বিভিন্ন উপহার সামগ্রী তুলে দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। আজ শনিবার বিকালে তিনি আমোদাবাদ গ্রামের করোনা যোদ্ধা লিজা আক্তার ও রত্না বেগমের হাতে উপহার সামগ্রী তুলে দিয়ে এই কার্যক্রমের যাত্রা শুরু করেন। পরে পর্যায়ক্রমে সকলকে উপহার সামগ্রী দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন সাংবাদিক মোহাম্মদ শরীফ। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে  পেয়ারা, কলা, লেবু, ডিম, কালোজিরা, মধু, খেজুর, তরমুজ ও গাজরসহ বিভিন্ন স্বাস্থ্য সম্মত খাবার।


এসময় করোনা যোদ্ধাদের উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা স্বাগত জানিয়ে বলেন, করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে বিজয়ী বেশে আখাউড়াতে ফিরে এসেছেন বলে আপনাদেরকে নিয়ে আমরা গর্বিত। আপনাদের মনোবল ও ইচ্ছাশক্তির কাছে হার মেনেছে কোভিড-১৯। ভবিষ্যতে যাতে এই ধরণের সংক্রমণ কাবু করতে না পারে তার জন্য তিনি বিভিন্ন পরামর্শমূলক একটি লিফলেট প্রদান করেন প্রত্যেক করোনা জয়ীকে।


সকলকে স্বাগত জানিয়ে উপহার সামগ্রী দেয়ার পর আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, আখাউড়ার সমস্ত করোনাজয়ীরা সুস্থ্যতার ছাড়পত্র নিয়ে ১৫ দিনের হোম কোয়ারেন্টাইনে আছেন। স্বাস্থ্য সুরক্ষায় প্রয়োজনীয় নিয়ম মেনে চলছেন। করোনা জয় করে ফেরা ১৪জনকে স্বাগত জানিয়ে তিনি স্বাস্থসম্মত বিভিন্ন উপহার সামগ্রী দেন বলেও জানান তিনি।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!