ব্রেকিং

x

আখাউড়ায় ১৩০ ভাসমান ভিক্ষুকের হাতে খাবার তুলে দিলেন অফিসার ইনর্চাজ নিজামী

সোমবার, ১১ মে ২০২০ | ৭:০৭ অপরাহ্ণ | 387 বার

আখাউড়ায় ১৩০ ভাসমান ভিক্ষুকের হাতে খাবার তুলে দিলেন অফিসার ইনর্চাজ নিজামী

আখাউড়ায় করোনাভাইরাসের আক্রমণ ঠেকাতে মানুষ যখন সারাক্ষণ ঘরে থাকছে ঠিক সে সময়ে ভাসমান ভিক্ষুকরা দিন-রাত রোদ-বৃষ্টি উপেক্ষা করে থাকছে রেলস্টেশনের প্লাটফর্ম অথবা সড়ক বাজারের ফুটপাতে। এইসব ভাসমান  মানুষগুলো চেয়ে-চিন্তেই চালায় জীবন। কেউ আবার নিতান্তই অক্ষম প্রকৃতির মানুষ। খাবার জোগাড় করার সুযোগও থাকেনা। খাবারের অপেক্ষায় সকাল থেকে রাত পর্যন্ত বসে থাকে। আশায় চেয়ে থাকেন, কখন কে একটু আহার নিয়ে আসবেন কিন্তু করোনায় মানুষ সমাগম না থাকায় তাদের সহায়তায় কেউ এগিয়ে আসছে না।


ঠিক এই অবস্থায় তাদের পাশে দাড়িয়েছেন আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী। আজ সোমবার বিকালে স্টেশন ও সড়ক বাজার ফুটপাতের ১৩০ জন ভিক্ষুকের হাতে খাবার তুলে দিলেন আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী।


এসময় আরো উপস্থিত ছিলেন আখাউড়া থানার এসআই মতিউর রহমান, আখাউড়া পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া প্রমুখ।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, ১৩০ জন সুবিধা বঞ্চিত মানুষের জন্য তিনি খাবার প্যাকেট করে নিয়ে এসেছেন স্টেশন এলাকায়। নিজের হাতে খাবার বিতরণ করে  তিনি বলেছেন, চলতি সপ্তাহে এইসব অসহায় ভাসমান মানুষগুলোকে একদিন রাতের খাবার দিবেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!