ব্রেকিং

x

আখাউড়ায় ১২ মাংশ বিক্রেতাকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

শুক্রবার, ১০ মে ২০১৯ | ১:১১ অপরাহ্ণ | 1983 বার

আখাউড়ায় ১২ মাংশ বিক্রেতাকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

আজ শুক্রবার সকালে আখাউড়ায় খাবার অযোগ্য মাংশ ও রক্ত সংরক্ষণের দায়ে ১২ মাংশ ব্যবসায়িকে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে।


আখাউড়া থানা পুলিশের সহযোগীতায় এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভুমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম শরীফুল হক।


জানাগেছে, আজ সকাল ১০টায় আখাউড়া পৌরসভার সড়ক বাজারের গরু ও মুরগির মাংশের দোকানগুলোতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় দোকানের ডিপ ফ্রিজে বোতলভর্তি পুরানো রক্ত, অপরিচ্ছন্ন পরিবেশে মাংশ সংরক্ষন, গরুর নামে মহিষের মাংশ বিক্রয় ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার আইনে ১২ দোকান মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। ১২ দোকানের মধ্যে ৬টি গুরুর মাংশ ও ৬টি মুরগির মাংশের দোকান রয়েছে। পরে উদ্ধারকৃত রক্ত ও অপরিচ্ছন্ন মাংশ প্রকাশ্যে নষ্ট করে দেয়া হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন স্যানেটারি ইন্সপেক্টর মোঃ রফিকুল ইসলাম।

ভ্রাম্যমাণ আদালতের এই অভিযান পবিত্র রমজান মাস জুড়ে অব্যাহত থাকবে বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট এ,কে,এম শরীফুল হক জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!