ব্রেকিং

x

আখাউড়ায় ১০ লাখ টাকা মূল্যের ভারতীয় থান কাপড়সহ এক চোরাচালানী আটক

মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | ৯:৪৫ অপরাহ্ণ | 1102 বার

আখাউড়ায় ১০ লাখ টাকা মূল্যের ভারতীয় থান কাপড়সহ এক চোরাচালানী আটক

আজ মঙ্গলবার আখাউড়া কর্নেলবাজার সীমান্ত থেকে ১০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমান ভারতীয় কাপড়সহ সজিব মিয়া (১৮) নামে এক চোরাচালানীকে আটক করা হয়েছে। সকাল সাড়ে ৯টায় গঙ্গাসাগর বিজিবি ক্যাম্পের টহলরত সদস্যরা একটি অটোরিক্সায় অভিযান চালিয়ে এই চোরাই পন্য আটক করে বলে জানাগেছে।


বিজিবি জানায়, আখাউড়া গঙ্গাসাগর ক্যাম্পের বিজিবি সদস্যরা আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় মনিয়ন্দ ইউনিয়নের কর্নেলবাজার এলাকায় সন্দেহজনক একটি অটোরিক্সায় অভিযান চালায়। এই অভিযানে ৬ বস্তায় ভর্তি ৩০৮ মিটার ভারতীয় থান কাপড় উদ্ধার করে এবং মনিয়ন্দ ইউপির খারকুট গ্রামের আব্দুর রহিম মিয়ার পুত্র সজিব মিয়াকে এই কাপড় পাচারের অভিযোগে আটক করে।


এ ব্যাপারে আখাউড়া গঙ্গাসাগর বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার গোলাম ফারুক জানায়, আটককৃত থান কাপড় আখাউড়া শুল্কগুদামে জমা দেয়া হয়েছে আর আটক চোরাচালানীকে আখাউড়ায় থানায় সোর্পদ করা হয়েছে। আটককৃত থান কাপড়ের মূল্য ৯ লাখ ২৪ হাজার ৬০০ টাকা ধরা হয়েছে বলেও তিনি জানান।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!