ব্রেকিং

x

আখাউড়ায় ১০ ব্রান্ডিং বিষয়ে ভিডিও কনফারেনন্সের মাধ্যমে উঠান বৈঠক

বুধবার, ২১ মার্চ ২০১৮ | ৯:৩৬ অপরাহ্ণ | 790 বার

আখাউড়ায় ১০ ব্রান্ডিং বিষয়ে ভিডিও কনফারেনন্সের মাধ্যমে উঠান বৈঠক
উঠান বৈঠক

আজ বুধবার আখাউড়ায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগের ১০টি ব্রান্ডিং বিষয়ে নতুন উদ্ভাবনীমূলক ভিডিও কনফারেনন্সের মাধ্যমে উঠান বৈঠক হয়েছে।  সকাল ১১টায় আখাউড়া তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় এই বৈঠক।  ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য অফিসের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধানমন্ত্রীর ১০টি ব্রান্ডিং একটি বাড়ি একটি খামার, সামাজিক নিরাপত্তা বেষ্টনি, ডিজিটাল বাংলাদেশ, পরিবেশ সুরক্ষা, আশ্রয়ণ প্রকল্প, শিক্ষা সহায়তা কার্যক্রম, ঘরে ঘরে বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও মানসিক স্বাস্থ্য, নারীর ক্ষমতায়ন, বিনিয়োগ বিকাশসহ অন্যান্য কিছু বিষয় নিয়ে বৈঠকে আলোচনা হয়। তারাগন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌসুমী আক্তারের সঞ্চালনায় জেলা তথ্য অফিসারে সভাপতিত্বে অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সের উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন আখাউড়া উপজেলার নির্বাহী কর্মকতা মোহাম্মদ শামছুজ্জামান।  শ্রোতা হিসেবে ছিলেন পৌরসভার তারাগণ এলাকার সাধারণ জনগণ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও উপপরিচালক পবিবার পরিকল্পনা কর্মকর্তা।


বৈঠকে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান তার বক্তৃতায় বলেছেন, তিনি একজন গর্বিত সরকারী কর্মচারী যার সরকারপ্রধান সুযোগ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই ১০টি বিষয়ে কাজ করার সুযোগ পেয়ে তিনি নিজেকে একজন সৌভাগ্যভান সরকারী কর্মচারী মনে করেন।  ১০ ব্র্যান্ডিং ইতিমধ্যেই প্রতিষ্ঠা ও সফলতা পেয়েছে আরও এগিয়ে নেওয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি। ভিডিও কন্সফারেন্স মাধ্যমে উঠান বৈঠকে যশোর জেলা তথ্য অফিসার ও জেলা সমাজসেবা অফিসার ব্রাহ্মণবাড়িয়া ভিডিও কনফারেন্সে যুক্ত হয়।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!