ব্রেকিং

x

আখাউড়ায় হিন্দু বাড়িতে তান্ডব, আহত ১০

শুক্রবার, ০৮ জুন ২০১৮ | ৩:৪৪ অপরাহ্ণ | 2838 বার

আখাউড়ায় হিন্দু বাড়িতে তান্ডব, আহত ১০
হামলার পর পুলিশ পরির্দশনের সময় বাড়ির সামনে স্থানীয় লোকজনের ভীড়

আখাউড়া পৌর এলাকার বড় বাজারে হিন্দু বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। আজ  শুক্রবার বেলা ১টার দিকে ঘটা এ ঘটনায় নারীসহ অন্তত ১০ আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে বাড়িঘর। এতে পরিবারটির মধ্যে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও রহস্যজনক কারণে তাৎক্ষনিক কোনো ব্যবস্থা নেয় নি।
স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বড় বাজারের শামছু মিয়ার সঙ্গে অজিত দাসের সীমানা সংক্রান্ত বিরোধ চলছিল। শুক্রবার অজিত দাস তার নিজ জায়গায় ঘর তুলতে যান। এ সময় তিনি শামছু মিয়াকে বিষয়টি অবগত করেন। ঠিক জায়গায় ঘর তুলা হচ্ছে বলে শামছু মিয়া সায়ও দেন। বেলা ১টার দিকে ২৫-৩০ জনের একটি সশস্ত্র একটি দল অজিত দাসের বাড়িতে হামলা করে। তারা ঘর তুলতে বাধা দেয়ার পাশাপাশি একটি ঘর ভেঙ্গে ফেলেন। এ সময় বাড়ির নারী-পুরুষসহ এগিয়ে আসাদেরকেও পিটিয়ে আহত করা হয়। আহতদের মধ্যে অজিত দাস, সঞ্জিত দাস, নয়ন দাস, নমিতা, বিনা, জালাল, হিরুনী ও সেন্টুর নাম জানা গেছে।
আহত জালাল জানান, হিন্দু বাড়িটিতে হামলা হতে দেখে তিনি এগিয়ে যান। এ সময় তাকেও বেধড়ক পিটানো হয়। আহত হিরুনী বেগম জানান, ২০-৩০ জনের একটি দল দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে এ হামলা চালিয়েছে।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!