ব্রেকিং

x

আখাউড়ায় হজ্জযাত্রীদের ফুল দিয়ে অভ্যর্থনা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

রবিবার, ০৭ জুলাই ২০১৯ | ১১:৪৬ অপরাহ্ণ | 965 বার

আখাউড়ায় হজ্জযাত্রীদের ফুল দিয়ে অভ্যর্থনা জানালেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

আজ রোববার সন্ধ্যায় আখাউড়া রেলস্টেশনে হজ্জযাত্রীদের ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়েছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা। শুভেচ্ছা উপহার হিসাবে শতাধিক হজ্জযাত্রীর হাতে বিশুদ্ধ পানির বোতল তুলে দেন তিনি।


এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, আল্লাহর ঘর পবিত্র কাবা দেখার সৌভাগ্য সবার হয় না। আপনারা যারা এবার পবিত্র হজ পালনের উদ্দেশ্যে পবিত্র মক্কায় যাচ্ছেন আপনারা ভাগ্যবান। আপনারা পবিত্র হজ্জ পালনের সময় নিজের জন্য, আখাউড়া উপজেলাবাসী জন্য এবং দেশের জন্য দোয়া করবেন।


পরে দেশ ও জনগণের শান্তি, সমৃদ্ধি, উপস্থিত হজ্জযাত্রী, দেশের উন্নয়নসহ সকল মানুষের কল্যান কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আওয়ামীলীগ নেতা নুরুজ্জামান ভুইয়া, ইসলামী আন্দোলনের নেতা মোসলেহ উদ্দিন, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, সাবেক ছাত্রলীগ নেতা মনির হোসেন প্রমুখ।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!