ব্রেকিং

x

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০১৯ | ২:৩৭ অপরাহ্ণ | 1003 বার

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত
akhauranews.com-akhaura-Hospitals-jpg

আজ রোববার আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় মো: সাইফুল ইসলাম (১৮) নামে এক যুবক নিহত হয়েছে। আখাউড়া-চেকপোষ্ট সড়কের নুরপুর বরাবর এই দুর্ঘটনা ঘটে।

আখাউড়া থানার এস আই জসিম উদ্দিন এই ঘটনা নিশ্চিত করে জানান, আজ রোববার দুপুরে আখাউড়া-চেকপোষ্ট সড়ক দিয়ে গাজীরবাজার থেকে আখাউড়ায় দ্রুত আসছিল একটি মোটরসাইকেল। মোটরসাইকেলটি নুরপুর এলাকায় সুলতান মিয়ার বাড়ি বরাবর এসে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পতিত হয়। এতে আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কেন্দুয়াই গ্রামের আলমগীর মিয়ার পুত্র মো: সাইফুল ইসলাম (১৮) ও সাতপাড়া গ্রামের সেলিম খন্দকারের পুত্র মাসুম খন্দকার (১৬) গুরুত্বর আহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় প্রথমে আখাউড়া হাসপাতালে নিয়ে আসলে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়ায় প্রেরণ করা হয়। পরে দুপুর ১টায় মো: সাইফুল ইসলামের মৃত্যু হয়। মাসুম খন্দকারকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত ও আহত দুইজনই মোটরসাইকেলে ছিল।


এদিকে মো: সাইফুল ইসলামের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয় ইউপি মেম্বার মো: ওসমান মিয়া জানায়, নিহত সাইফুল ইসলামের বাড়িতে শোকের মাতম চলছে।

 

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!