ব্রেকিং

x

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় নারী ডাক্তার আহত (ভিডিওসহ)

মঙ্গলবার, ৩০ জুলাই ২০১৯ | ৩:২৪ অপরাহ্ণ | 2114 বার

আজ মঙ্গলবার সকালে সড়ক দুর্ঘটনায় ডা: সানজিদা আক্তার (২৭) নামে এক চিকিৎসক গুরুত্বর আহত হয়েছেন। আখাউড়া-সুলতানপুর সড়কের চিনাইর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। গুরুত্বর আহত ডা: সানজিদা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে। ডা: সানজিদা আক্তার আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার।


আখাউড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: রাসেদুর রহমান জানায়, আজ মঙ্গলবার ১০টায় ট্রেনিং কার্যক্রমে অংশগ্রহন করতে ডা: সানজিদা আক্তার সিএনজি চালিত অটোরিক্সা করে আখাউড়া থেকে ব্রাহ্মণবাড়িয়া সদরে রওয়ানা হয়। সকাল সাড়ে ১০টায় আখাউড়া-সুলতানপুর সড়কের চিনাইর বরাবর গেলে সানজিদাকে বহনকারী অটোরিক্সার সাথে অন্য একটি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ডা: সানজিদা আক্তারসহ কয়েকজন আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে সানজিদাকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা গুরুত্বর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে ডা: সানজিদা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!