ব্রেকিং

x

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত, আহত ১

শুক্রবার, ১৫ জুন ২০১৮ | ১১:২৩ অপরাহ্ণ | 2180 বার

আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত, আহত ১
উপরে কাউছারের লাশ ও লাশ দেখতে স্বজনদের ভীড়। নিচে আহত আলী হোসেন, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল

আখাউড়ায় মোটরসাইকেলের নিচে চাপা পড়ে কাউছার মিয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছে, আহত হয়েছে আলী হোসেন (২৫) নামে অপর এক যুবক । আজ শুক্রবার সন্ধ্যায় আখাউড়া বাইপাস সড়কে এই ঘটনা ঘটে। পুলিশ মোটরসাইকেলসহ আরোহীকে আটক করেছে।


প্রত্যক্ষদর্শীরা জানায়, আজ সন্ধ্যা সাড়ে ৭টায় আখাউড়া বাইপাস সড়কের দক্ষিন পাশে কাদির মিয়ার বাড়ি বরাবর কাউছার মিয়া ও আলী হোসেন নামে দুই বন্ধু ঈদ উপলক্ষ্যে আড্ডা মারছিল। এ অবস্থায় পিছন থেকে একটি মোটারসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের উপর উঠে যায়। এতে গুরুত্বর আহত হয় কাউছার ও আলী হোসেন। পরে আহত এই দুইজনকে স্থানীয় লোকজন উদ্ধার করে আখাউড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার কাউছার মিয়াকে মৃত ঘোষনা করে। আহত আলী হোসেনকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়। নিহত কাউছার হবিগঞ্জ জেলার সুজন গ্রামের সরাজ মিয়ার পুত্র। আখাউড়া রেলস্টেশনে অজি মিয়ার দোকানে শ্রমিকের কাজ করতো কাউছার। আখাউড়া মসজিদপাড়ায় ছিল তার অস্থায়ী বসবাস। আহত আলী হোসেন আখাউড়া মসজিদপাড়ার কানু মিয়ার পুত্র।


আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেছেন কাউছারের লাশ উদ্ধার হয়েছে। মোটরসাইকেল আরোহী আখাউড়া রামধননগর গ্রামের বাহার মিয়ার পুত্র  রাজু মিয়া (১৭)কে আটক করা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!