ব্রেকিং

x

আখাউড়ায় স্বাধীনতা দিবসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

বুধবার, ২৭ মার্চ ২০১৯ | ৫:৫৮ অপরাহ্ণ | 667 বার

আখাউড়ায় স্বাধীনতা দিবসে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

আখাউড়ায় স্বাধীনতা দিবস উপলক্ষ্যে মঙ্গলবার রাতে প্রশাসনের উদ্যোগে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।

ppe

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে উপজেলা শিল্পকলা একাডেমির শিক্ষার্থীরা নৃত্য ও দেশাত্ববোধ সঙ্গীতসহ বাংলার লোকজ সংস্কৃতি আর দেশীয় ঐতিহ্য ফুটিয়ে তুলেছে।


পান্থ খান, জ্যোতি, আরিয়ান,আদিবা, মনামী, লোপা, অংকিতাসহ উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীদের মন মাতানো শৈল্পিক নৃত্য আর সুরের মুর্ছনায় মুগ্ধ করে উপজেলা মিলনায়তন ভর্তি দর্শকদের। নুপুরের রিনিঝিনি নৃত্যের ছন্দে মুখর উঠে পুরো মিলনায়তন। প্রতিটি গানের সঙ্গে বাংলা সঙ্গীতের ভুবনে হারিয়ে যায় দর্শকেরা।

প্রধান অতিথিসহ মনোজ্ঞ এই সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহমেদ নিজামী, সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী, পল্লী বিদ্যুতের ডিজিএম আহাম্মদ শাহ আল জাবের, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, আমেরিকার আওয়ামীলীগ নেতা নেছার আহাম্মদ খলিফা, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও শিল্পকলা একাডেমির জীবন সদস্য আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, উপজেলা শিল্পকলার সদস্য এ্যাডভোকেট আব্দুল আলীম, দ্বিলীপ কুমার দেবনাথ, কাজী স্বপ্না সিফাত, অধ্যাপক কামাল হোসেন, জীবন সদস্য বাদল আহাম্মদ খান, জালাল হোসেন মামুন, ময়নাল হক ভুইয়া, দেলোয়ার হোসেন, হেলাল চৌধুরীসহ  হাজারো দর্শক। অনুষ্ঠান পরিচালনা করেন শিল্পকলা একাডেমির জীবন সদস্য মনির হোসেন ও রুমা ঘোষ।

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com