ব্রেকিং

x

আখাউড়ায় স্ত্রী ও শাশুড়ির গায়ে এসিড ছুঁড়লেন জুয়ারি জামাই

শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ৯:৫১ অপরাহ্ণ | 572 বার

আখাউড়ায় স্ত্রী ও শাশুড়ির গায়ে এসিড ছুঁড়লেন জুয়ারি জামাই

আখাউড়া উপজেলার ভাটামাথা গ্রামে এক নেশাসক্তের এসিডে ঝলসে গেছেন তার স্ত্রী ও শাশুড়ি। আজ শুক্রবার দুপুরে এই ঘটনা ঘটান আনন্দ। আহত চন্দনা পাল (৩০) ও তার মা পুতুল পাল (৫০) ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। অভিযুক্ত আনন্দ পাল পুরান ঢাকার তাঁতিবাজারের নিতাই পালের ছেলে। তাদের গ্রামের বাড়ি জেলার নবীনগরে।


চন্দনার বোন জামাই অজিত পাল জানান, প্রায় ১০ বছর আগে চন্দনার সঙ্গে আনন্দের বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। নেশাসক্ত আনন্দ জুয়া খেলায় মেতে থাকতেন। লকডাউনের সময় আনন্দ জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে পড়েন। এ নিয়ে চন্দনা ও আনন্দের মধ্যে কলহ চলছিল। পরে চন্দনাকে আখাউড়ায় তার বাড়িতে নিয়ে আসা হয়।


তিনি আরো জানান, সম্প্রতি চন্দনাকে ঢাকায় চলে যাওয়ার জন্য চাপ দিতে থাকেন আনন্দ। আজ শুক্রবার সকালে আনন্দ শ্বশুরবাড়িতে এসে চন্দনাকে ফিরে যেতে চাপ দেয়। তখন চন্দনা জানান, ঋণ শোধ করার পর তিনি ফিরে যাবেন। এ নিয়ে বাকবিতণ্ডার জেরে আনন্দ ব্যাগে করে আনা এসিড নিক্ষেপ করে চন্দনার গায়ে। এ সময় চন্দনার চিৎকার শুনে তার মা পুতুল এগিয়ে এলে তার গায়েও এসিড নিক্ষেপ করা হয়।

আখাউড়া থানার ওসি মো. মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনার খবর পেয়ে ভাটামাথা গ্রামে পুলিশ পাঠানো হয়েছে। জেলা সদর হাসপাতালে সেখানকার পুলিশ রয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!