ব্রেকিং

x

আখাউড়ায় স্কুল ছাত্রীর উপর হামলা

শুক্রবার, ২৬ জুলাই ২০১৯ | ৭:৩২ অপরাহ্ণ | 1794 বার

আখাউড়ায় স্কুল ছাত্রীর উপর হামলা

আখাউড়ায় বড় বোনকে উত্যক্তের প্রতিবাদ করায় ইশা আক্তার (১৬) নামে নবম শ্রেণীর এক ছাত্রীর উপর হামলা হয়েছে। আজ শুক্রবার সকালে মনিয়ন্দ ইউনিয়নের নোয়ামুড়া গ্রামে এই ঘটনা ঘটে।  হামলায় আহত ইশাকে আখাউড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আহত ইশার মা জানায়, আখাউড়া মনিয়ন্দ নোয়ামুড়া গ্রামের ইবন মিয়ার পুত্র হৃদয় মিয়া (২৫) নামে এক বখাটে যুবক তার বড় মেয়েকে রাস্তায় উত্যক্ত করতো। এই উত্যক্তের প্রতিবাদ করে তার ছোট মেয়ে ইশা আক্তার। এতে ক্ষিপ্ত হয়ে আজ শুক্রবার সকাল ১০টায় পাতারেটেক রাস্তায় ইশাকে একা পেয়ে তার উপর হৃদয় মিয়া হামলা চালায়। তাকে রাস্তায় ফেলে টানা হেচরা করে প্রচন্ড মারধর শুরু করে। এক পর্যায়ে মাথায় প্রচন্ড আঘাতে ইশা অজ্ঞান হয়ে পড়ে। পরে স্থানীয়রা ইশাকে হৃদয়ের কবল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য আখাউড়া হাসপাতালে পাঠায়। এ ঘটনায় আখাউড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


তিনি আরো জানান, তার মেয়ের অবস্থা ভালো নয়। মাথায় প্রচন্ড ব্যাথা আর বমি করছে। ডাক্তার বলেছে এভাবে বমি করলে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া নিয়ে যেতে হবে।

এই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা আখাউড়া থানার এএসআই মো: নুরুল ইসলাম জানায়, ইশাকে মারধরের ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে থানায়। তদন্তক্রমে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!