ব্রেকিং

x

আখাউড়ায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানী, শিক্ষক বরখাস্ত, থানায় মামলা

শুক্রবার, ০৩ জুলাই ২০২০ | ৩:৫৭ অপরাহ্ণ | 1472 বার

আখাউড়ায় স্কুল ছাত্রীকে যৌন হয়রানী, শিক্ষক বরখাস্ত, থানায় মামলা

রতন পারভেজ:
আখাউড়ায় ছাত্রীকে যৌন হয়রানীর অভিযোগে মো: আশরাফুল আলম হিরণ (৫৪) নামে এক শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার রাতে ছাত্রীর মা বাদি হয়ে থানায় মামলা দায়ের করে। আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী এই তথ্য নিশ্চিত করেছেন। অভিযুক্ত শিক্ষক আখাউড়া মোগড়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক।


মামলা সূত্রে জানাগেছে, ৭ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী বৃহস্পতিবার সকাল ৯টায় তার স্কুল শিক্ষক মো: আশরাফুল আলম হিরণের নিকট প্রাইভেট পড়তে যায়। প্রাইভেট পড়ে ফিরে আসার সময় এই ছাত্রীকে যৌন হয়রানী করে এই শিক্ষক। শিক্ষক হিরণ ধর্ষণ চেষ্টায় ছাত্রীর গায়ে হাত দিয়ে টানাহেচড়া করে। এতে মুখে জখম হয়।


মামলার বাদী তার কন্যাকে যৌন হয়রানী করায় শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন।

আরও পড়ুন: আখাউড়া-ধরখার সড়কে ডাকাতি রুখতে ঝোপঝাড় পরিস্ককার করছে পুলিশ

আখাউড়া মোগড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নোয়াব মিয়া জানায়, বৃহস্পতিবার ছাত্রীর অভিভাবক স্কুল কর্তৃপক্ষের বরাবরে অভিযোগ দাখিল করে।পরে প্রাথমিক তদন্তে সত্যতা পাওয়ায় জরুরী বৈঠক করে শিক্ষক আশরাফুল আলমকে সামুয়িক ভাবে বরখাস্ত করা করেছে।

আখাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: শওকত আকবর খান জানায়, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আখাউড়া থানায় মামলা হয়েছে, স্কুল কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করেছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রয়োজনীয় প্রক্রিয়াও শুরু হয়েছে।

অভিযুক্ত শিক্ষক মো: আশরাফুল আলম হিরন জানায়, তার বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। একটি মহল তার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে দীর্ঘদিন ধরে যড়যন্ত্র করছে। এই যড়যন্ত্রের অংশ হিসাবে এই ঘটনা ঘটানো হয়েছে বলে তিনি দাবী করেছেন।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করতে পুলিশ অভিযান পরিচালনা করছে।

আরও পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় করোনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, জেলায় মৃত্যুর সংখ্যা বেড়ে ১৮ জন

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!