ব্রেকিং

x

আখাউড়ায় স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন মামলায় শিক্ষক জেলহাজতে

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ১১:১৪ অপরাহ্ণ | 494 বার

আখাউড়ায় স্কুলছাত্রীকে যৌন নিপীড়ন মামলায় শিক্ষক জেলহাজতে
হিরণ মাষ্টার
ayesha_furniture

আখাউড়ায় স্কুলছাত্রীকে যৌন হয়রানীর মামলায় শিক্ষক আশরাফুল আলম হিরণকে জেলহাজতে পাঠানো হয়েছে।মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজির হলে আদালত তাকে জেলহাজতে পাঠায়। বাদী পক্ষের আইনজীবী এডভোকেট আবুল বাশার এই তথ্য নিশ্চিত করেছেন।


জানাগেছে, গত ২ জুলাই সকালে উপজেলার মোগড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আশরাফুল আলম ওরফে হিরণ মাষ্টারের বাসায় প্রাইভেট পড়তে এসে এক স্কুলছাত্রী যৌন হয়রানীর কবলে পড়ে। প্রাইভেট পড়ানোর পর পাষন্ড শিক্ষক হিরণ মাষ্টার স্কুলছাত্রীকে ফুসলিয়ে একটি রোমে নিয়ে ধর্ষনের চেষ্টা করে। এতে স্কুলছাত্রী বাধা দিলে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করলে ছাত্রীর শরীরে জখম হয়। পরে ছাত্রী এই পাষন্ড শিক্ষকের কবল থেকে পালিয়ে আসতে সক্ষম হয়। পরে স্কুল ছাত্রীর মা বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগ এনে এই শিক্ষকের বিরুদ্ধে আখাউড়া থানায় মামলা দায়ের করে।


এই মামলায় পলাতক থাকার পর গত মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত জামিনের আবেদন নামঞ্জুর করে হিরণ মাষ্টারকে জেলহাজতে পাঠায়।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!