ব্রেকিং

x

আখাউড়ায় সোমবার রাধামাধব আখড়ায় শিব মন্দির প্রতিষ্ঠা পুজা উদযাপন

বৃহস্পতিবার, ১৫ মার্চ ২০১৮ | ২:০৯ অপরাহ্ণ | 1033 বার

আখাউড়ায় সোমবার রাধামাধব আখড়ায় শিব মন্দির প্রতিষ্ঠা পুজা উদযাপন

আগামী ১৯ মার্চ সোমবার আখাউড়া রাধানগর শ্রীশ্রী শিব মন্দির প্রতিষ্ঠা পুজা উদযাপন হবে। দিনব্যাপী এই পুজা উদযাপন অনুষ্ঠানে পুজা অর্চনার মধ্যে থাকবে অধিবাস, শ্রীশ্রী-পার্বতী পুজা, বিষ্ণপুজা, চন্ডিপুজা-পাঠ, শ্রীশ্রী গীতাদান-পাঠ এবং ব্রহ্ম পুজা ও হোম। সন্ধ্যায় আলোচনা সভার পর রাত ৮টায় উপজেলা শিল্পকলা একাডেমির শিল্পীবৃন্দ সংগীত পরিবেশন করবে। এতে উপস্থিত থাকবেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন তরফদা, অনুষ্ঠান উদ্বোধন করবেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। আলোচনা সভায় সভাপত্বি করবেন আখাউড়া রাধানগর রাধামাধব আখড়া পরিচালনা কমিটির সভাপতি শ্রী সুবল চন্দ্র ঘোষ।


পুজা পরিচালনায় থাকবেন আখাউড়া রাধামাধব আখড়ার পুরহিত পন্ডিত বিমল কুমার চক্রবর্তী।


উল্লেখ্য শিক্ষক, সাংবাদিক, মুক্তিযোদ্ধা ও আখাউড়া রাধামাধব আখড়া পরিচালনা কমিটির সাবেক সভাপতি প্রয়াত কামাখ্যা রঞ্জন ঘোষের স্মৃতি স্মরণে ২০১৬ সালে মন্দিরটি নির্মান করা হয়।

প্রয়াত কামাখ্যা রঞ্জন ঘোষের স্ত্রী রমা ঘোষ মন্দির প্রতিষ্ঠা পুজানুষ্ঠানে সবাইকে সবান্ধব উপস্থিত থাকার জন্য আমন্ত্রন জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!