ব্রেকিং

x

আখাউড়ায় সোমবার থেকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ফুটবল লীগ

শনিবার, ১৪ জুলাই ২০১৮ | ৬:১৬ অপরাহ্ণ | 947 বার

আখাউড়ায় সোমবার থেকে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ফুটবল লীগ

আখাউড়ায় আগামী সোমবার থেকে শুরু হচ্ছে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল ফুটবল টুর্নামেন্ট-২০১৮। উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা ক্রীড়া সংস্থা এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে টুর্নামেন্টের খেলাগুলো অনুষ্ঠিত হবে। এই টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার করা হয়েছে অনলাইন নিউজ পোর্টাল আখাউড়া নিউজকে


জানাগেছে, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে আখাউড়া পৌরসভা একাদশ (নর্থ) ও আখাউড়া উত্তর ইউনিয়ন একাদশ।


টুর্নামেন্ট প্রচার কমিটির আহবায়ক ও ফোকাল পয়েন্ট পার্সন বিশ্বজিৎ পাল বাবু জানিয়েছেন, টুর্নামেন্ট আয়োজনের সব ধরণের প্রস্তুতি নেয়া হচ্ছে। ইতিমধ্যেই শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠের পরিচর্যা করা হয়েছে। টুর্নামেন্টে আখাউড়া উপজেলা প্রশাসন, পৌরসভার দুইটি দলসহ সব ইউনিয়নের একটি করে দল অংশগ্রহন করবে।

এদিকে বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল ফুটবল টুর্নামেন্ট-২০১৮ কে সুস্ঠু ও সফল করতে আজ শনিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক প্রস্তুতি সভা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ক্রিড়া সংস্থার সভাপতি মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল, উপজেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক এড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, যুগ্ম সাধারন সম্পাদক বিশ্বজিৎ পাল বাবু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌরসভা যুবলীগের সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, কাউন্সিলর মন্তাজ মিয়া প্রমুখ।

up-1

এছাড়াও খেলার সার্বিক দায়িত্ব পালনকারী থেকে শুরু করে আইন শৃংখলা ও সার্বিক সমন্বয়কারী, ধারা বর্ণনা ও সহকারী বয় এর দায়িত্ব পালনকারী, সভাপতির সাথে দায়িত্ব পালনকারী, উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের দায়িত্ব পালনকারী ও খেলা পরিচালনা কমিটির সদস্যরা এই প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!