ব্রেকিং

x

আখাউড়ায় সুপ্রিম কোর্টের আইনজীবী মৌসুমীর সাথে সাংবাদিকদের সৌজন্য স্বাক্ষাত

শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | ২:৫৮ অপরাহ্ণ | 1062 বার

আখাউড়ায় সুপ্রিম কোর্টের আইনজীবী মৌসুমীর সাথে সাংবাদিকদের সৌজন্য স্বাক্ষাত

গতকাল বৃহস্প্রতিবার আখাউড়ায় সাংবাদিকদের সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী। রাত ৯টায় তার বাসভবনে এই সৌজন্য স্বাক্ষাত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান।


সাংবাদিকদের সাথে আইনজীবী মৌসুমীর সৌজন্য স্বাক্ষাতের সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান বলেছেন,বিভিন্ন ঘটনাবলীসহ উন্নয়ন সম্পর্কিত খবর পরিবেশনের ক্ষেত্রে আখাউড়ার সাংবাদিক সমাজ অনেক এগিয়ে রয়েছেন। তিনি আরো বলেছেন, আখাউড়া উপজেলায় উন্নয়নের যে জোয়ার বইছে তা বর্তমান সরকারের আইনমন্ত্রীমহোদয়ের ইচ্ছার প্রতিফলন। অব্যহত উন্নয়ন কর্মকান্ড ও সাধারন মানুষের সমস্যা সমাধানে সাংবাদিকদের সব ধরণের সহযোগীতার পাশাপাশি জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধাসহ আখাউড়ার সর্বস্তরের সাধারন মানুষ থেকে শুরু করে রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী, জনপ্রতিনিধিদের সার্বিক সহযোগীতা ও ভালোবাসায় আমি মুগ্ধ।


সুপ্রিম কোর্টের হাইকোর্ট ডিভিশনের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী বলেছেন, সাংবাদিকতার পেশার সাথে আইনপেশার মিল রয়েছে। সাংবাদিকতা ও আইন পেশায় যেমন স্বাধীনতা রয়েছে আবার ঝুকি রয়েছে।

তিনি আরো বলেছেন, আখাউড়ার সাংবাদিকরা সৎ সাহসী, আদর্শবাদী ও আপোষহীন সাংবাদিকতার অগ্রদূত।

তিনি বলেছেন, আমি পেশায় একজন আইনজীবী হলেও সাংবাদিক সমাজে উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রী হিসাবেই পরিচিত। সাংবাদিকদের সবার সাথে আমার সুসম্পর্ক গড়ে উঠেছে। এই সম্পর্ক আজীবন থাকবে। কখনো বদলাবে না।

sn
এদিকে বৈশাখ উদযাপন উপলক্ষ্যে সমস্ত সাংবাদিকদের খাবারের আয়োজনসহ উপস্থিত সাংবাদিকদের সবাইকে কাপড় উপহার দেন আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী।

সৌজন্য স্বাক্ষাতের সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, সাংবাদিক রাকিবুল ইসলাম, মহিউদ্দিন মিশু, সমীর চক্রবর্তী, জহিরুল ইসলাম সাগর,বাদল আহাম্মদ খান   জালাল হোসেন মামুন, জামির হোসেন, রতন পারভেজ, মোজাম্মেল ভুইয়া প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!