ব্রেকিং

x

আখাউড়ায় সাড়ে ৭ হাজার ইয়াবাসহ একজন গ্রেফতার

বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮ | ৮:২৬ অপরাহ্ণ | 965 বার

আখাউড়ায় সাড়ে ৭ হাজার ইয়াবাসহ একজন গ্রেফতার

আজ বৃহস্পতিবার দুপুরে আখাউড়ায় ৭ হাজার ৩০০ পিস ইয়াবাসহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। কর্নেল বাজার বিজিবি ক্যাম্প সদস্যরা শিবনগর সীমান্ত  এলাকায় বিশেষ অভিযান চালিয়ে এই মাদকদ্রব্য উদ্ধার করে।


বিজিবি কর্নেলবাজার ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আলা উদ্দিন জানায়, তাদের কোম্পানী কমান্ডার সুবেদার মুক্তার হোসেনের নেতৃত্বে বিজিবি কর্নেল বাজার ক্যাম্প সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুর ২টায় আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের শিবনগরে বিশেষ অভিযান চালায়। এই অভিযান ৭৩০০ পিস ইয়াবাসহ শিবনগর গ্রামের মঙ্গল মিয়ার ছেলে সেলিম মিয়া (১৯)কে আটক করে। ইয়াবা ব্যবসায় জড়িত সেলিমের ভাই শাহাদত নামের একজন পালিয়ে যেতে সক্ষম হয়।


তিনি আরো জানিয়েছেন, শিবনগর সীমান্তের ২০২৬ সীমান্ত পিলার বরাবর বাংলাদেশের ২০০ গজ অভ্যন্তরে ইয়াবাসহ বিজিবির হাতে সেলিম আটক হয়। আটককৃত ইয়াবা ভারত থেকে পাচার হয়ে বাংলাদেশে এসেছে। চোরাচালানী সেলিম মিয়া ও তার ভাই পলাতক শাহাদতের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদক মামলা হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!