ব্রেকিং

x

আখাউড়ায় সাড়ে ১২ লাখ টাকার স্বর্ণসহ শীর্ষ চোরাচালানী আটক

শুক্রবার, ০৫ অক্টোবর ২০১৮ | ৬:২১ অপরাহ্ণ | 2757 বার

আখাউড়ায় সাড়ে ১২ লাখ টাকার স্বর্ণসহ শীর্ষ চোরাচালানী আটক

আখাউড়া সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণ পাচার হচ্ছে। আজ শুক্রবার বিকালে আখাউড়া সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণ পাচারের সময় দুইটি স্বর্ণের ভারসহ আরিফুল ইসলাম (২৭) নামে এক স্বর্ণ চোরাচালানী আটক করছে বিজিবি সদস্যরা।


বিজিবি জানায়, আখাউড়া ফকিরমুড়া বিজিবির একটি টহলদল স্থানীয় হীরাপুর ঈদগাহ মাঠ এলাকায় চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে ২৫ ভরি স্বর্ণের দুইটি ভারসহ আরিফকে আটক করে। আটককৃত স্বর্ণের মূল্য ধরা হয়েছে ১২ লাখ ৫০ হাজার টাকা। এছাড়া তার নিকট থেকে একটি বাইসাইকেল ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটককৃত আরিফ আখাউড়া দক্ষিন ইউনিয়নের নুরপুর গ্রামের সিরাজুল হকের ছেলে।
আখাউড়া ফকিরমুড়া বিজিবি ক্যাম্পের নায়েক দেলোয়ার হোসেন বলেন,আটককৃত আরিফ বিজিবিকে জানিয়েছে সে এ নিয়ে অবৈধ ভাবে চারবার ভারতে স্বর্ণ পাচার করেছে। বাহার নামে ভারতের এক চোরাচালানী সিন্ডিকেটের প্রধানকে সীমান্তের অবৈধ পথে স্বর্ণ পাঠায়। আরিফকে সন্ধ্যায় আখাউড়া থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।


খোজ নিয়ে আরো জানাগেছে, দীর্ঘদিন ধরে একটি চোরাচালানী সিন্ডিকেট আখাউড়া সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে স্বর্ণ পাচার করলেও এবারই প্রথম স্বর্ণ পাচারকারী আটক হয়েছে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!