ব্রেকিং

x

আখাউড়ায় সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার প্রস্তুতি সভা

মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮ | ৬:০০ অপরাহ্ণ | 499 বার

আখাউড়ায় সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতার প্রস্তুতি সভা

আজ মঙ্গলবার আখাউড়া উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে ‘বিজয় ফুল’ তৈরীসহ সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা সম্পন্ন করতে প্রস্তুতি সভা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত প্রস্তুতি সভার সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। এই সংক্রান্ত আহবায়ক কমিটির সদস্য ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের উপস্থিতিতে প্রস্তুতি সভার সীদ্ধান্ত অনুযায়ী স্কুল পর্যায়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে আগামী ২৮ অক্টোবর ও উপজেলা পর্যায়ে হবে ৩১ অক্টোবরের মধ্যে।


3


প্রস্তুতি সভা সূত্রে জানাগেছে,  দ্বাদশ শ্রেণি পর্যন্ত আখাউড়া উপজেলার সকল শিক্ষাপ্রতিষ্ঠানে ‘বিজয় ফুল’ তৈরী, গল্প ও কবিতা রচনা, কবিতা আবৃত্তি, চিত্রাঙ্গন, একক অভিনয়, চলচিত্র নির্মান এবং দলগত দেশাত্ববোধক ও জাতীয় সংগীত প্রতিযোগীতা অনুষ্ঠিত হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, এই প্রতিযোগীতা শুধু উপজেলা পর্যায়ে সীমাদ্ধ থাকবেনা। পর্যায়ক্রমে প্রতিযোগীতার বিজয়ীরা জেলা, বিভাগ ও সর্বশেষ জাতীয় পর্যায়ে অংশগ্রহন করবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান জানিয়েছেন, উপজেলা পর্যায়ের বিজয়ীরা আগামী ২রা নভেম্বর জেলা পর্যায়ের প্রতিযোগীতায় অংশগ্রহন করবে এবং জেলায় বিজয় লাভ করতে পারলে পর্যাক্রমে ৯ নভেম্বর  বিভাগীয় পর্যায়ে এবং ১৩ ডিসেম্বর জাতীয় পর্যায়ে অংশগ্রহন করতে পারবে।

1

প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এই সংক্রান্ত আহবায়ক কমিটির সদস্য সচিব ও আখাউড়া উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগম, আখাউড়া শহীদ স্মৃতি সরকারী ডিগ্রী কলেজের অধ্যাপক আমজাত খান, আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, বিশিষ্ঠ সাংবাদিক বিশ্বজিৎ পাল বাবু, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌসুমী আক্তার ও হাসিনা আক্তার প্রমুখ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!