ব্রেকিং

x

আখাউড়ায় সামাজিক অঙ্গনের সংবর্ধনায় ভাসছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

বুধবার, ২৪ এপ্রিল ২০১৯ | ১১:২৭ অপরাহ্ণ | 283 বার

আখাউড়ায় সামাজিক অঙ্গনের সংবর্ধনায় ভাসছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

আখাউড়ায় সামাজিক অঙ্গনের সংবর্ধনায় ভাসছেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান। অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদন্নোতির খবর প্রকাশের পর বিভিন্ন সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান, এমনকি গ্রামবাসীও তার পদন্নোতি জনিত বিদায় উপলক্ষ্যে সংবর্ধনা দিচ্ছেন। বিভিন্ন স্থানে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তার দিন কেটে যাচ্ছে।

আজ সকাল ১১টায় অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদন্নোতি প্রাপ্ত আখাউড়া উপজেলা নির্বাহী মোহাম্মদ শামছুজ্জামানকে আখাউড়া শহীদ স্মৃতি সরকারী কলেজ থেকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের আহবায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় সম্মনিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তার স্ত্রী সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী, অধ্যাপক হুমায়ন কবীর, কামাল উদ্দিন প্রমুখ।

এরপর আখাউড়া সোনালী ব্যাংক কার্যালয়ে আখাউড়া ব্যাংর্কাস এসোসিয়েশন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে সংবর্ধনা দেন।

এদিকে আজ বিকারে চাকুরীজীবী কল্যাণ পরিষদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে সংবর্ধনা দেন। এছাড়াও আজ আরো কয়েকটি সামাজিক সংগঠন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানকে বিদায়ী সংবর্ধনা দেন। শেষ খবর পাওয়া পর্যন্ত আখাউড়া শান্তিবন মহাশ্মশানের পক্ষ থেকে রাতে একটি সংবর্ধনা সভা চলছিল। পরবর্তীতে খবরে তা আসছে।

জানাগেছে, আখাউড়া উপজেলার নিম্ম থেকে উচ্চ পর্যায়ের সংগঠন আর সামাজিক অঙ্গনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় কানায় কানায় ভরে উঠেছে ফুলের শত শত তোরা আর শুভেচ্ছা স্মারক। বিগত দিনে আখাউড়ায় সরকারের বড় কোন কর্মকর্তা এরকম ভালবাসার সংবর্ধনা পায়নি বলেও জানান সাধারণ মানুষ।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!