ব্রেকিং

x

আখাউড়ায় সাবেক মেয়রের বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ

বুধবার, ০৪ নভেম্বর ২০২০ | ১০:৩৭ অপরাহ্ণ | 545 বার

আখাউড়ায় সাবেক মেয়রের বিরুদ্ধে বাড়ি দখলের অভিযোগ

আখাউড়া   পৌরসভার  সাবেক মেয়র মোঃ নূরুল হক ভূইয়ার বিরুদ্ধে কালাম চৌধুরী নামে এক ব্যক্তির বসতবাড়ি জবরদখলের অভিযোগ উঠেছে। আজ বুধবার সকালে আখাউড়া পৌরসভার রাধানগর কলেজপাড়াস্থ তার বাসায় এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। তবে এই অভিযোগ অস্বিকার করেছেন মো: নুরুল হক ভুইয়া।


সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে  কালাম চৌধুরী জানান, গত ২০০১ সালের জানুয়ারী মাসে আখাউড়া পৌরসভার সাবেক মেয়র মো: নুরুল হক ভুইয়া পৌরশহরের রাধানগর কলেজপাড়াস্থ তার মালিকীয় বাড়িতে একটি সেমিপাকা ঘর ভাড়া নিয়ে বসবাস শুরু করে। ৬ মাস নিয়মিত ভাড়া পরিশোধ করলেও ঘরসহ বাড়িটি জবরদখলের উদ্দেশ্যে ভাড়া দেয়া বন্ধ করে দেয়। পরে স্থানীয় ভাবে সালিশি করেও কাজ হয়নি। গত ২০ বছর ধরে তার সেমিপাকা ঘরসহ বাড়িটি জবরদখল করে রেখেছেন মো: নুরুল হক ভুইয়া। তিনি এই বাড়ি উদ্ধারে জন্য  প্রধানমন্ত্রী ও  আইনমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন।


এদিকে আখাউড়া পৌরসভার সাবেক মেয়র মোঃ নূরুল হক ভূইয়া তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বিকার করে বলেছেন, মোঃ কালাম চৌধুরীর কাছ থেকে তিনি বাড়ি ভাড়া নিয়েছিলেন সত্য কিন্তু বাড়ির জায়গাটি সরকারী সম্পত্তি জানার পর তিনি আর ভাড়া দেননি কালাম চৌধুরীকে। পরে তিনি আমি জেলা পরিষদ থেকে এই বাড়ি বন্দোবস্ত (লীজ) নিয়ে বৈধভাবে বসবাস করছেন বলেও জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!