ব্রেকিং

x

আখাউড়ায় সাবেক পৌর কাউন্সিলরসহ ১৫ মাদক ব্যবসায়ির আত্মসমর্পণ

শুক্রবার, ১৯ জুলাই ২০১৯ | ১১:১৮ অপরাহ্ণ | 1281 বার

আখাউড়ায় সাবেক পৌর কাউন্সিলরসহ ১৫ মাদক ব্যবসায়ির আত্মসমর্পণ
উপরে: অতিথিবৃন্দ, নিচে বামে উপস্থিত শতশত মানুষ, ডানে আত্মসমর্পণকৃত সাবেক পৌর কাউন্সিলর মন্টু

আজ শুক্রবার বিকালে আখাউড়ায় সাবেক পৌর কাউন্সিলরসহ ১৫ মাদক ব্যবসায়ি আত্মসমপর্ণ করেছেন। টানাপাড়া মাদ্রাসা মাঠে আয়োজিত কমিউনিটি পুলিশিং সভায় শত শত মানুষের সামনে পুলিশের তালিকাভুক্ত এই মাদক ব্যবসায়িরা আত্মসমর্পণ করে।

আজ বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভুইয়া, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী ও স্থানীয় নেতৃবৃন্দরাসহ শত শত মানুষ।

সভায় আখাউড়া পৌরসভার সাবেক কাউন্সিলর মহসিন মন্টু, মিনারা বেগম, দুলনা বেগম, হুমায়ুন মিয়া, সায়েরা বেগম, রশিদ মিয়া, আজিজ মিয়া, সাক্কু মিয়া, মামুন মিয়া হারুন মিয়া, সোলেমান মিয়াসহ ১৫ জন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ি আত্মসমর্পণ করেছে।

খোজ নিয়ে জানাগেছে, এই আত্মসমর্পণ নিয়ে মানুষের মনে অনেক সন্দেহ ছিল কিন্তু একই এলাকা থেকে ১৫জন মাদক ব্যবসায়ি যারা এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায়ি হিসাবে পরিচিত তাদেরকে এভাবে আত্মসমর্পণ করতে দেখে অনেকেই অবাক হয়েছেন।

আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের কঠোর অবস্থান অব্যহত থাকবে। যারা আত্মসমর্পণ করেনি, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা অব্যহত রাখা হবে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!