ব্রেকিং

x

আখাউড়ায় সাবেক ছাত্রলীগ সেক্রেটারির বাবার ইন্তেকাল, মেয়রসহ নেতৃবৃন্দের শোক প্রকাশ

রবিবার, ২৮ জুন ২০২০ | ২:৪৯ অপরাহ্ণ | 354 বার

আখাউড়ায় সাবেক ছাত্রলীগ সেক্রেটারির বাবার ইন্তেকাল, মেয়রসহ নেতৃবৃন্দের শোক প্রকাশ

আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আল আমিন খানের বাবা মো: জয়দুল হোসেন আর নেই।  আজ রোববার দুপুর ১টায় আখাউড়া পৌরসভার দেবগ্রাম তার নিজবাড়িতে  শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। বার্ধক্য জনিত রোগে তার মৃত্যু হয়েছে বলে জানাগেছে।


সাবেক ছাত্রলীগ সাধারন সম্পাদক আল আমিন খান জানান, স্বাস্থবিধি মেনে আজ বাদ মাগরিব তার বাবার লাশ গ্রামেই দাফন করা বলে। তিনি সকলের নিকট তার বাবার জন্য দোয়া চেয়েছেন।

আরও পড়ুন: একই ঘরে থেকেও কোলের সন্তানকে আদর করছে না ইউএনও, মাকে না পেয়ে কাদছে রইফি

এদিকে সাবেক ছাত্রলীগ সেক্রেটারীর বাবা জয়দুল হোসেনের মৃত্যুতে আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

আখাউড়া পৌরসভার মেয়র এক শোকবার্তায় বলেছেন, সাবেক ছাত্রলীগ সেক্রেটারী আল আমিন খানের বাবা জয়দুল হোসেনের মৃত্যুতে আমি শোকাহত। তিনি একজন ভালো মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

এছাড়াও আল আমিন খানের বাবার মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আতাউর রহমান নাজিম, আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাড. আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল।

আরও পড়ুন: আখাউড়ার করোনা যোদ্ধা ইউএনও রেইনা করোনায় আক্রান্ত

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!