ব্রেকিং

x

আখাউড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার প্রস্তুতি সভা

বৃহস্পতিবার, ২৫ অক্টোবর ২০১৮ | ২:০৫ অপরাহ্ণ | 545 বার

আখাউড়ায় সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার প্রস্তুতি সভা

সৃজনে উন্নয়নে বাংলাদেশ’ শীর্ষক সাংস্কৃতিক অনুষ্ঠান ও মেলার আয়োজন করছে আখাউড়া উপজেলা প্রশাসন। এ উপলক্ষে আজ বৃহস্প্রতিবার দুপুর ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে উপজেলা সম্মেলন কক্ষে প্রস্তুতি সভা হয়েছে।


সভায় সরকারের উন্নয়ন কর্মকান্ড ও প্রধানমন্ত্রীর ১০টি ব্রান্ডিং বিষয় স্থানীয় জনগনকে অবহিতকরণ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে আগামী ৩০ অক্টোবর দিনব্যাপী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে। মেলা উপলক্ষ্যে এইদিন র‌্যালী, উন্নয়ন কর্মকান্ড ও প্রধানমন্ত্রী ব্রান্ডিং বিষয়গুলোর প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হয়েছে।


সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা সহকারী কমিশনার ভূমি জেসমিন সুলতানা, আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন, উপজেলা সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা জুয়েল রানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শফিউর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রওনক আরা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা, আখাউড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি জুটন বনিক, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফসহ উপজেলার বিভিন্ন সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও শিক্ষকবৃন্দ।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!