ব্রেকিং

x

আখাউড়ায় সাংবাদিক হান্নানের বাবা আর নেই, সাংবাদিক সমাজের শোক প্রকাশ

শনিবার, ০৭ নভেম্বর ২০২০ | ২:০০ অপরাহ্ণ | 208 বার

আখাউড়ায় সাংবাদিক হান্নানের বাবা আর নেই, সাংবাদিক সমাজের শোক প্রকাশ

দৈনিক যায়যায়দিন পত্রিকার আখাউড়া প্রতিনিধি সংবাদিক হাজী হান্নান খাদেম ও আখাউড়া নাছরীননবী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক স্বপ্না সিফাতের পিতা কাজী জোহর আলী খাদেম আর নেই। আজ শনিবার ভোর ৫টায় আখাউড়া পৌরসভার খড়মমপুর গ্রামের নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহির ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ শনিবার বাদ জোহর খড়মপুর মাজার শরীফ মাঠে জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন করা হয়।


এদিকে সাংবাদিক হান্নান খাদেমের পিতার মৃত্যুতে আখাউড়া প্রেসক্লাব ও টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন শোক প্রকাশ করেছেন। আখাউড়া প্রেসক্লাবের সভাপতি মো: মানিক মিয়া ও সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া এবং আখাউড়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম পৃথক বিবৃতিতে সাংবাদিক সমাজের পক্ষে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!