ব্রেকিং

x

আখাউড়ায় সাংবাদিক বাদলের বিবাহ বার্ষিকীতে বিভিন্ন মহলের অভিনন্দন

বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ | ১০:১১ পূর্বাহ্ণ | 1142 বার

আখাউড়ায় সাংবাদিক বাদলের বিবাহ বার্ষিকীতে বিভিন্ন মহলের অভিনন্দন

সিএনএন বাংলা টিভির আখাউড়া প্রতিনিধি ও আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক বাদল আহাম্মদ খান ও তার স্ত্রী শিক্ষিকা জান্নাতুল ফেরদৌসের ১৮তম বিবাহ বার্ষিকীতে বিভিন্ন মহল শুভেচ্ছাসহ অভিনন্দন জানিয়েছেন।
গতকাল মঙ্গলবার সন্ধ্যায় কেক কেটে বাদল আহাম্মদ খান ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী উম্মে শবনম মোস্তারী মৌসুমী। এসময় তিনি তাদের সংসার জীবন আরো সুন্দর ও সুখী হোক এই কামনা করে বক্তব্য দেন। এসময় উপস্থিত ছিলেন আখাউড়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক নুরুন্নবী ভুইয়া, আখাউড়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলাম, সাংবাদিক জালাল হোসেন মামুন ও ময়নাল হক ভুইয়া।
এদিকে এই দম্পত্তিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আখাউড়া সাব-রেজিস্ট্রার তাজনুভা জান্নাত। তিনি বাদল আহাম্মদ খান ও তার স্ত্রীকে মিষ্টিমুখ করিয়ে শুভেচ্ছা জানান।
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাদল আহাম্মদ খান ও তার স্ত্রীকে গণমাধ্যমকর্মী, শুভানুধ্যায়ী ও সহকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অকৃত্রিম শুভেচ্ছা, অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।



আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!