ব্রেকিং

x

আখাউড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত ইউএনও মোহাম্মদ নূর-এ-আলম

রবিবার, ১৬ আগস্ট ২০২০ | ১০:২৯ অপরাহ্ণ | 318 বার

আখাউড়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত ইউএনও মোহাম্মদ নূর-এ-আলম

গণমাধ্যম নিয়ে নিজের চিন্তা চেতনার কথা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় সদ্য যোগদান করা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নূর-এ-আলম। আজ রবিবার দুপুরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় কালে তিনি এসব চিন্তার কথা জানান।


তিনি বলেন, ‘শিক্ষার্থীদের ভাবনায় গণ্যমাধ্যম শীর্ষক আয়োজন করতে চাই। যে আয়োজনের শিক্ষার্থীরা গণমাধ্যম সম্পর্কে কি ভাবে কি জানে সে বিষয় উঠে আসবে। সাংবাদিকরাও বলতে পারবে যে শিক্ষার্থীদের জন্য তারা কি করেছে না করেছেন।’ এছাড়া তিনি নিয়মিত স্থানীয় পত্রিকা পড়ার জন্য একটি নির্ধারিত জায়গা করার জন্য চেষ্টা করবেন বলে তিনি জানান।


মতবিনিময়কালে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মেজবা উল আলম ভূঁইয়া, আখাউড়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক সংবাদের প্রতিনিধি মো. মানিক মিয়া,  প্রেসক্লাবের সাধারন সম্পাদক  ও এশিয়ান টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি নুরুন্নবী ভূঁইয়া, দৈনিক কালের কন্ঠের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি বিশ্বজিৎ পাল বাবু, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি ও প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি  জুটন বনিক, রিপোর্টার্স ইউনিটির সভাপতি আব্দুল মমিন বাবুল, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারন সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি মো. সাইফুল ইসলাম, সাপ্তাহিক সুশিল সমাজের ডাক পত্রিকার প্রকাশক ও সম্পাদক মুহাম্মদ রাকিবুল ইসলাম, সিএনএন টিভির প্রতিনিধি ও টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক বাদল আহাম্মদ খান, মাই টিভি ও দৈনিক দেশরুপান্তরের প্রতিনিধি জালাল হোসেন মামুন, মোহনা টিভির মোশারফ হোসেন, ক্রাইম ডায়রীর প্রতিনিধি রতন পারভেজ, দৈনিক দেশকালের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আশীষ সাহা ও দৈনিক আলোকিত সকাল পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আনিসুর রহমান প্রমুখ

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!