ব্রেকিং

x

আখাউড়ায় সরকারের টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন কর্মশালা

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ৪:০৮ অপরাহ্ণ | 510 বার

আখাউড়ায় সরকারের টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন কর্মশালা

আজ বৃহস্প্রতিবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় স্থানীয় পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট বাস্তবায়ন বিষয়ক কর্মশালা হয়েছে।

ppe

উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত দিনব্যাপী এই কর্মশালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ শামসুজ্জামান।


উপজেলার বিভিন্ন সরকারী বেসরকারী কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, জনপ্রতিনিধি, ব্যবসায়ি, আইনজীবী, ছাত্র, শ্রমিক, শিক্ষক, শিক্ষানুরাগী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠি ও সাংবাদিকসহ বিভিন্ন প্রতিষ্ঠান প্রধানরা এই কর্মশালায় অংশগ্রহন করে।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া।

কর্মশালার প্রেক্ষাপট বিশ্লেষণ ও মূল প্রবন্ধ উপস্থাপন করেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। পরে গ্রুপওয়ার্ক বিষয়ক নির্দেশনা বিশ্লেষণ ও গ্রুপওয়ার্ক, গ্রুপসমুখের উপস্থাপনা পর্যালোচনা হয়।

এই কর্মশালায় অংশগ্রহনকারীকে ৩৯টি অগ্রাধিকার সূচকসমুহ সম্পর্কে ধারণা, সুচকসমুহের বিপরীতে স্থানীয় করণীয়, প্রাথমিক ভাবে স্থানীয় অগ্রাধিকার সুচক নির্ধারণ ও এসডিজি স্থানীয়করণের ক্ষেত্রে নাটোর মডেল সম্পর্কে ধারণা দেয়া হয়।

 

Facebook Comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com