ব্রেকিং

x

আখাউড়ায় সরকারী নিষেধাজ্ঞার পরও চিহ্নিত কয়েকটি দোকান বন্ধ রাখতে পারেনি প্রশাসন

শুক্রবার, ২২ মে ২০২০ | ১০:৩৬ অপরাহ্ণ | 462 বার

আখাউড়ায় সরকারী নিষেধাজ্ঞার পরও চিহ্নিত কয়েকটি দোকান বন্ধ রাখতে পারেনি প্রশাসন

সরকারী নিষেধাজ্ঞার পরও আখাউড়া সড়ক বাজারের কয়েকটি চিহ্নিত দোকান বন্ধ রাখতে পারেনি উপজেলা প্রশাসন। প্রতিদিনের মত আজ শুক্রবারও সড়ক বাজারের টাইম সেন্টার, নিমাই মিষ্টান্ন ভান্ডারসহ কয়েকটি দোকান খোলা ছিল।


আজ শুক্রবার খোজ নেয়ার সময় দেখাগেছে প্রতিদিনের মত আজ শুক্রবারও সড়ক বাজার ডাকঘরের বিপরীত পাশে টাইম সেন্টার, মায়াবী সিনেমা হলে দক্ষিণ পাশে নিউ নিমাই মিষ্টান্ন ভান্ডার, ফলের দোকানের বিপরীত পাশে নিমাই মিষ্টান্ন ভান্ডার, এসআর কমপ্লেক্সে মিডিয়াকর্মীর কসমেটিক্সের দোকানসহ অন্তত ১০টি দোকান খোলা ছিল।


আরও পড়ুন: আখাউড়ায় ঈদ শপিংয়ে মানুষের ঢল, কেউ মানছে না সরকারী নিষেধাজ্ঞা

স্থানীয়রা জানায়, এই দোকানগুলো প্রতিদিনের মত আজ শুক্রবারও বন্ধ হয়নি। লকডাউন ঘোষণার পর এক শাটার খোলে তারা নিয়মিত ব্যবসা করছেন প্রশাসনের চোখ ফাকি দিয়ে। কর্মচারীদের পাহারায় রেখে এইসব দোকানে দেদারছে ব্যবসা চলছে। সকাল থেকে রাত ১০টা পর্যন্ত তাদের দোকানগুলো খোলা রাখা হচ্ছে বলেও জানাগেছে।

নিউ নিমাই ও নিমাই মিষ্টান্ন ভান্ডারের মালিক মিন্টু ঘোষ বলেন, ক্রেতাদের ফোনের যন্ত্রনায় দোকান খুলতে হয়। তিনি দোকান বন্ধ রাখতে চাইলেও ক্রেতাদের আগ্রহে বন্ধ রাখতে পারছেন না। তবে স্বাস্থ্যবিধি মেনেই তিনি ব্যবসা করছেন বলে জানান। টাইম সেন্টারের মালিক জানায়, ঘড়ির ব্যবসার পাশাপাশি তার দোকানে বিকাশের ব্যবসা রয়েছে। বিকাশের দোকান খোলা রাখার সরকারী অনুমতি থাকায় তিনি দোকান খোলে রাখেন।

আরও পড়ুন: আখাউড়ায় নিষেধাজ্ঞা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ১৫ ব্যবসায়ির জরিমানা

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা জানান, সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে কেউ দোকান খোলে রাখলে তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!