ব্রেকিং

x

আখাউড়ায় সমাজসেবী শফিউদ্দিনের মৃত্যু, পৌরসভার মেয়রসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

শনিবার, ১৩ জুন ২০২০ | ১২:৪৮ অপরাহ্ণ | 751 বার

আখাউড়ায় সমাজসেবী শফিউদ্দিনের মৃত্যু, পৌরসভার মেয়রসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ
ছবি-হান্নান খাদেম

বিশিষ্ঠ ব্যবসায়ি, শিক্ষানুরাগী ও আওয়ামীলীগ নেতা আখাউড়া উপজেলার কৃতি সন্তান আলহাজ্ব শফিউদ্দিন আহমেদ আর নেই।  আজ শনিবার সকাল পোনে ৯টায় রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬২ বছর। স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গত ১০ দিন আগে ব্রেন স্ট্রোক করলে আলহাজ্ব শফিউদ্দিনকে রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার শারিরিক অবস্থার অবনতি হলে আজ সকালে মৃত্যু হয়। স্বাস্থবিধি মেনে আজ বাদ জোহর তার লাশ ঢাকায় দাফন করা বলে জানাগেছে।


আরও পড়ুন: আখাউড়ায় শিল্পপতি আব্দুল মোনেমের মৃত্যুতে শোকসভা ও মিলাদ মাহফিল

আলহাজ্ব শফিউদ্দিন রাজধানী ঢাকার একজন স্বনামধন্য ব্যবসায়ি ছিলেন। ছিলেন আখাউড়া দেবগ্রাম সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি। তিনি উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ছিলেন, ছিলেন দেবগ্রাম পূর্বপাড়া পুরাতন জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি।

এদিকে আখাউড়ায় সমাজসেবী হিসাবে পরিচিতি আলহাজ্ব শফিউদ্দিনের মৃত্যুতে পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

আখাউড়া পৌরসভার মেয়র এক শোকবার্তায় বলেছেন, সমাজসেবী, শিক্ষানুরাগী আওয়ামলীগ নেতা আলহাজ্ব শফিউদ্দিনের মৃত্যুতে আমি শোকাহত। তিনি একজন সাদা মনের মানুষ ছিলেন। তার মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন।

আরও পড়ুন: আখাউড়ায় শিক্ষা অফিসারসহ ২ সরকারী কর্মকর্তা করোনায় আক্রান্ত

গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন আখাউড়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি, আখাউড়ানিউজের সম্পাদক ও প্রকাশক ড. অ্যাডভোকেট আব্দুল্লাহ ভুইয়া বাদল।

এক শোকবার্তায় তিনি বলেন, আলহাজ্ব শফিউদ্দিন আহমেদ দেবগ্রামসহ আখাউড়াবাসীর কল্যাণে কাজ করেছেন। তার মৃত্যুতে আমরা একজন ভালো মানুষ হারালাম। তিনি শফিউদ্দিনের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এছাড়াও আলহাজ্ব শফিউদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আখাউড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আতা্উর রহমান নাজিম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, আখাউড়া পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, সাধারন সম্পাদক আবু কাউছার ভুইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন, সাংবাদিক হান্নান খাদেম, বাদল আহামদ খান, সাবেক ছাত্রলীগ নেতা আল আমিন খানসহ অনেকে।

আরও পড়ুন: আখাউড়ায় ৪দিন মাছ চাষীদের প্রশিক্ষণ দিলেন করোনা আক্রান্ত কর্মকর্তা

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!