ব্রেকিং

x

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন,

আখাউড়ায় সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে আনন্দ স্কুলের লেখাপড়ার মান উন্নয়ন করতে হবে

শনিবার, ১৫ জুন ২০১৯ | ৯:১৫ অপরাহ্ণ | 498 বার

আখাউড়ায় সবার জন্য শিক্ষা নিশ্চিত করতে আনন্দ স্কুলের লেখাপড়ার মান উন্নয়ন করতে হবে

আখাউড়ায় আনন্দ স্কুলের শিক্ষার গুণগতমান উন্নয়ন বিষয়ক কর্মশালা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় উপস্থিত ছিলেন রস্ক ফেইজ প্রকল্পের উপ-পরিচালক উপসচিব মুহাম্মদ শাহাদত হোসাইন, সহকারী পরিচালক জেসমিন তাছলিমা বানু, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক, আখাউড়া উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নুরজাহান বেগম।

কর্মশালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা বলেছেন, সমাজের সুবিধা বঞ্চিত শিশুর স্বাক্ষর জ্ঞান তথা সবার জন্য শিক্ষা কার্যক্রম নিশ্চিত করতে আনন্দ স্কুলের লেখাপড়ার মান উন্নয়ন করতে হবে। শতভাগ উপস্থিতি ও পরীক্ষায় আশাব্যঞ্জক ফলাফল অর্জনে শিক্ষকদের আরো বেশি সহযোগীতা করতে হবে।

কর্মশালায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ট্রেনিং কো-অর্ডিনেটর ফারজানা রবি, উমেদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাই ও আনন্দ স্কুলের শিক্ষক স্বপন শাহারিয়ার। অনুষ্ঠান পরিচালনা করেন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দ্বিলীপ কুমার দেবনাথ

বিদ্যালয় বহিভুত শিশু ও প্রাথমিক বিদ্যালয় হতে ঝড়ে পড়া সুবিধা বঞ্চিতদের শিক্ষা নিশ্চিত করতে এই কর্মশালা চালু হয়েছে বলে জানাগেছে। আখাউড়া উপজেলায় মোট ৫৪টি আনন্দ স্কুলে ১০০৬ জন শিক্ষার্থী রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!