ব্রেকিং

x

আখাউড়ায় শ্রদ্ধা ও ভালোবাসায় আইনমন্ত্রীর ছোট ভাইয়ের প্রথম মৃত্যুবার্ষিকী পালন

শনিবার, ১০ মার্চ ২০১৮ | ১:৪৯ অপরাহ্ণ | 1574 বার

আখাউড়ায় শ্রদ্ধা ও ভালোবাসায় আইনমন্ত্রীর ছোট ভাইয়ের প্রথম মৃত্যুবার্ষিকী পালন
বাম থেকে আরিফুল হক রনির ছবি ও আজ আরিফুল হক রনির প্রথম মৃত্যুবার্ষিকীর শোকসভায় কথা বলছেন আখাউড়া পৌরসভার মেযর তাকজিল খলিফা কাজল

আজ শনিবার আখাউড়ায় শ্রদ্ধা ও ভালোবাসায় দেশের সংবিধান প্রণেতা ও বিশিষ্ট আইনজীবী মরহুম সিরাজুল হকের ছোট ছেলে এবং আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের ছোট ভাই আরিফুল হক রনির প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। আরিফুল হক রনির প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আখাউড়া সড়কবাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে সকাল ১১টায় উপজেলা যুবলীগের উদ্যোগে  মিলাদ মাহফিল ও শোক সভা হয়েছে।


শোক সভায় আখাউড়া পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক তাকজিল খলিফা কাজল বলেছেন, আমাদের আইনমন্ত্রীমহোদয়ের ছোট ভাই আরিফুল হক রনি ব্যক্তি জীবনে একজন সৎ মানুষ ছিলেন। কম্পিউটার নেটওয়ার্ক সিস্টেমস (সিএনএস) লিমিটেডের চেয়ারম্যান হিসেবে তিনি দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। রাজধানী ঢাকায় সিএনএস লিমিটেডের পক্ষে আজ রনি ভাইয়ের মৃত্যুবার্ষিকী পালন হচ্ছে।


sss

যুবলীগের আহবায়ক মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠিত মিলাদ মাহফিল ও শোক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য আবুল কাশেম ভুইয়া, যুগ্ম আহবায়ক সেলিম ভুইয়া, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ড. এ্যাড: আব্দুল্লাহ ভুইয়া বাদল, উপজেলার ভাইস-চেয়ার‌ম্যান মোরাদ হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, নাজিম উদ্দিন, পৌরসভা যুবলীগের সভাপতি মনির খান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মঞ্জুয়ারা বেগম, সাংগঠনিক সম্পাদক শায়লা বীথি, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মৌসুমী আক্তার, আওয়ামীলীগ নেতা দেওয়ান জালাল উদ্দিন, নান্নু মিয়া, আব্দুল হালীম হেলাল, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ শরীফ, মাওলানা কেফায়েত উল্লাহ মাহমুদী, পারভেজ ভুইয়া, ছাত্রনেতা সাহাবুদ্দিন শাপলু প্রমুখ। মিলাদ মাহফিল পরিচালনা করেন মাওলানা মো: সামজুজ্জামান।

উল্লেখ্য আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক এমপির ছোট ভাই আরিফুল হক রনি গত বছরের ১০ মার্চ যুক্তরাষ্ট্রে মৃত্যুবরণ করেন।

 

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!