ব্রেকিং

x

আখাউড়ায় শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার (ভিডিওসহ)

বৃহস্পতিবার, ০১ আগস্ট ২০১৯ | ৩:২১ অপরাহ্ণ | 2125 বার

আখাউড়ায় শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্প্রতিবার সকালে পুলিশ উপজেলার মোগড়া ইউনিয়নের দরুইন গ্রাম থেকে নিহতের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত ব্যক্তির নাম মো: রফিকুল ইসলাম (৫৫)।


খোজ নেয়ার সময় শ্বশুর বাড়ির লোকজন জানায়, কসবা উপজেলার রাইতলা গ্রামের মৃত সৈয়দ হোসেনের পুত্র মো: রফিকুল ইসলাম বেশ কিছুদিন ধরে তার শ্বশুর বাড়ি আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের মিন্টু মিয়ার বাড়িতে থাকছেন। বুধবার রাতে স্ত্রীর সাথে অভিমান করে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশ খবর পেয়ে আজ সকাল সাড়ে ১০টায় রফিকুল ইসলামের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠায়। নিহত রফিকুল ইসলাম বাংলাদেশ রেলওয়ের ঠিকাদার প্রতিষ্ঠান তমা কোম্পানীর একজন শ্রমিক।


এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে নিহত রফিকুল ইসলাম গলায় ফাস দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া মর্গে পাঠানো হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!