ব্রেকিং

x

আখাউড়ায় শোক দিবসের প্রস্তুতি সভা, শিশুদের প্রতিযোগীতা অনলাইনে হবে

সোমবার, ১০ আগস্ট ২০২০ | ৩:৫৫ অপরাহ্ণ | 199 বার

আখাউড়ায় শোক দিবসের প্রস্তুতি সভা, শিশুদের প্রতিযোগীতা অনলাইনে হবে
ayesha_furniture

আজ সোমবার সকালে আখাউড়ায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা হয়েছে। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম। উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: আবুল কাশেম ভুইয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা সহকারী কমিশনার ভুমি মো: মেজবা উল আলম ভুইয়া, আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামীসহ বিভিন্ন সরকারী বেসরকারী অফিসের কর্মকর্তা, রাজননৈতিক নেতৃবন্দৃ, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ বিভিন্ন স্তরের লোকজন এই প্রস্তুতি সভায় অংশগ্রহন করে।


প্রস্তুতি সভায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হয়েছে। দিবসের শুরুতে সকাল ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তক  অপর্ণ করা হবে। পরে  আলোচনা সভা ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হবে। করোনা পরিস্থিতির জন্য র‌্যালী করা না হলে অনলাইনে শিশুদের চিত্রাঙ্গন, রচনা ও সংগীত  প্রতিযোগীতা হবে।


আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!