ব্রেকিং

x

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ির মালপত্র ক্রোক

রবিবার, ১৭ মার্চ ২০১৯ | ১১:৫১ অপরাহ্ণ | 2330 বার

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ির মালপত্র ক্রোক

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়িদের মালপত্র ক্রোকের অভিযান শুরু হয়েছে। আজ রোববার বিকালে শিপন মিয়া ওরফে শিবু (৩৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ির বাড়িতে অভিযান চালিয়ে কমপক্ষে দুই লক্ষ টাকা মূল্যের মালপত্র ক্রোক করা হয়। আখাউড়া থানার ওসি তদন্ত মোহাম্মদ আরিফুল আমিন এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, আখাউড়া মনিয়ন্দ ইউনিয়নের শিবনগর গ্রামের মানিক মিয়ার পুত্র শিপন মিয়া ওরফে শিবু একজন শীর্ষ মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে আখাউড়া থানায় ৫টি মাদকের মামলা রয়েছে। দীর্ঘদিন পলাতক থাকায় আদালত থেকে তার মালপত্র ক্রোকের আদেশ দেয়া হয়। এই আদেশের ভিত্তিতে পুলিশ আজ তার বাড়িতে অভিযান চালিয়ে দুইটি খাট, একটি ফ্রিজ, একটি এলইডি টিভি, একটি স্টিলের আলমারী, একটি ড্রেসিং টেবিল, ৬টি কাঠের চেয়ার ও একসেট সুফাসহ অন্যান্য মালামাল ক্রোক করেছে।

এ ব্যাপারে আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রসুল আহাম্মদ নিজামী বলেছেন, মাদক ব্যবসায়িদের কাউকে ছাড় দেয়া হবে না। আখাউড়াকে মাদকমুক্ত করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করতে পারেন...

comments

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!