ব্রেকিং

x

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তানের বাড়ি থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার

রবিবার, ১০ মে ২০২০ | ১২:৪৪ অপরাহ্ণ | 1080 বার

আখাউড়ায় শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তানের বাড়ি থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার

আখাউড়া সীমান্তে মাদক ব্যবসা অব্যহত রয়েছে। নিয়মিত মাদক বিরোধী অভিযানেও শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান ভুইয়াদের দমন করতে পারছে না আইন শৃংখলা বাহিনী।


এদিকে গতকাল শনিবার বিকালে শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তানের বাড়ি থেকে বিপুল পরিমান মাদক ও মাদক ব্যবসার নগদ টাকা উদ্ধার করেছে বিজিবি। এই ঘটনায় কাপ্তান ভুইয়াসহ তার ৪ ভাইয়ের বিরুদ্ধে থানায় মাদকের মামলা হয়েছে। আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী এই মামলার তথ্য নিশ্চিত করেছেন।


সরেজমিন খোজ নেয়ার সময় জানাগেছে, করোনায় মানুষের চরম দুর্ভোগের মধ্যেও কাপ্তান বাহিনী মাদক ব্যবসা অব্যহত রেখেছে। আইন শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযানেও তাকে নিয়ন্ত্রণ করা যাচ্ছে না।  অনেকে ধারণা করছে, বর্তমান আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান তাদের চাচা হওয়ায় তারা নির্ভয়ে মাদক ব্যবসা করছেন তবে উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেছেন মাদক ব্যবসায়ি যেই হোক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হোক।

খোজ নেয়ার সময় আরো জানাগেছে, গতকাল শনিবার বিকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে মোগড়া বিউপির বিজিবি সদস্যরা আখাউড়া দক্ষিণ ইউনিয়নের কুড়িপাইকা গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ি কাপ্তান ভুইয়ার বাড়িতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় তার ঘর থেকে ১ হাজার ৩০৫ পিস ইয়াবা, ১২১ বোতল ফেন্সিডিল জাতীয় কফ সিরাপ, ৪০ বোতল ফেন্সিডিল ও ৮ কেজি গাজাসহ মাদক ব্যবসার নগদ ৩ লাখ ৪২ হাজার ১৮০ টাকা উদ্ধার করে।

বিজিবি জানায়, বিজিবির উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ি কুড়িপাইকা গ্রামের আব্দুল আজিজ ভুইয়ার পুত্র কাপ্তান ভুইয়া, নজু ভুইয়া, কায়কোবাদ ভুইয়া ও কাউছা্র ভুইয়া পালিয়ে যেতে সক্ষম হয়। এই ৪ মাদক ব্যবসায়ির বিরুদ্ধে আখাউড়া থানায় মামলা হয়েছে বলেও বিজিবি সদস্যরা জানিয়েছেন।

এ ব্যাপারে আখাউড়া থানার অফিসার ইনর্চাজ রসুল আহমদ নিজামী জানায়, কাপ্তান ভুইয়াসহ তার চার ভাইয়ের বিরুদ্ধে থানায় মাদকের মামলা দায়ের হয়েছে। তাদের গ্রেফতার করতে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করবে।

আখাউড়ানিউজ.কমে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, ভিডিও চিত্র, কপিরাইট আইন অনুযায়ী পূর্বানুমতি ছাড়া কোথাও ব্যবহার করা যাবে না।

Development by: webnewsdesign.com

error: Content is protected !!